Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

এই মুহূর্তে অন-স্ক্রিনের ‘ম্যাজিক কাপল’ কারা?

নিজস্ব প্রতিবেদন
১০ এপ্রিল ২০১৮ ১৫:০৩
শুধু গান-অভিনয়-চিত্রনাট্যই নয়, ছবি হিট করায় অন-স্ক্রিন জুটিও। অমিতাভ-জয়া, অনিল-মাধুরী, শাহরুখ-কাজলের মতো জুটিকে দেখার জন্যই দর্শক হলে যান ছবি দেখতে। কিন্তু ইদানীংকালের ‘শাহরুখ-কাজল’ কোন জুটি? গ্যালারির পাতায় দেখে মিলিয়ে নিন এঁরাই আপনার পছন্দের অন-স্ক্রিন ‘ম্যাজিক কাপল’ কিনা।

অফ-স্ক্রিনেও গড়ে উঠেছিল সম্পর্ক। তবে বেশিদিন টেঁকেনি। কিন্তু তাতে কী? অন-স্ক্রিনে রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোনের জুটি নজর কেড়েছে দর্শকদের। সেই ২০০৮-এ ‘বচনা অ্যায় হাসিনো’ ছবিতে প্রথম স্ক্রিন শেয়ার করেছিলেন রণবীর-দীপিকা। ২০১৩-এ ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ কিংবা ২০১৫-র ‘তামাশা’-তেও সেই ম্যাজিক কাজ করেছে। পর্দার কাপল হিসেবে কিন্তু যথেষ্ট কদর পেয়েছেন আসল জীবনের প্রাক্তনরা।
Advertisement
দীপিকার সঙ্গে রণবীর কপূরের ব্রেক-আপের পর রণবীর সিংহের এন্ট্রি হয়। প্রেম-পর্বের শুরুতে, ২০১৩-এ সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ ছবিতেও হিট জুটি হয়ে যান তাঁরা। একসঙ্গে তাঁদের ‘দীপভীর’ বলেন ফ্যানেরা। পর পর ছবিতে কাজ করছেন রণবীর-দীপিকা। ‘বাজিরাও মস্তানি’ থেকে ‘পদ্মাবত’— সবেতেই ‘ম্যাজিক’ করেছে এই কাপল।

কর্ণ জোহরের প্রিয় দুই ‘স্টুডেন্ট’। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে বলি অভিষেক আলিয়া ভট্ট ও বরুণ ধবনের। তবে ২০১৪-এ ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে আলিয়া-বরুণের জুটি কিন্তু নজর কেড়েছিল দর্শকদের। ছবির সিক্যুয়েল ‘বদ্রীনাথ কি দুলাহানিয়া’-তেও ‘ম্যাজিক’ এক ফোঁটাও কমেনি।
Advertisement
অন-স্ক্রিনের ‘টাইগার’ ও ‘জোয়া’। ব্যক্তিগত জীবনেও নাকি তাঁদের প্রেম ছিল। হ্যাঁ, ছিলই বলতে হয়। কারণ, সেই প্রেম নাকি ভেঙেছিলেন রণবীর কপূর। তবে সলমন খান ও ক্যাটরিনা কইফের জুটিকে অসম্ভব ভালবাসা দিয়েছেন দর্শক। তা সে ‘এক থা টাইগার’ হোক কিংবা ‘টাইগার জিন্দা হ্যায়’। সলমন-ক্যাটের জুটি কিন্তু হিট।

২০০৯-এ ‘আজব প্রেম কি গজব কাহানি’-তে একসঙ্গে পর্দার জুটি হলেন রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ। তাঁদের অন-স্ক্রিন কেমিস্ট্রি সেই ছবিতেই চোখে পড়েছিল ফ্যানেদের। ‘রাজনীতি’ থেকে ‘জগ্গা জসুস’ ছবিতেও যে ম্যাজিক এক অংশেও কমেনি। অন-স্ক্রিন কাপল হিসেবে রণবীর-ক্যাটরিনার জুটিও কিন্তু দর্শকদের বেশ পছন্দের।

বলিউডে এই মুহূর্তের জুটি হিসেবে নজর কেড়েছেন পরিণীতি চোপড়া ও অর্জুন কপূরও। ২০১২-এ ‘ইশকজাদে’ ছবিতে জোয়া ও পর্মা-র অন-স্ক্রিন কেমিস্ট্রি মন জয় করেছিল দর্শকের। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই জুটিকে ফের দু’টি ছবিতে দেখা যাবে খুব শীঘ্রই। অর্জুন-পরিণীতির কেরিয়ার পাইপলাইনে রয়েছে ‘নমস্তে লন্ডন’ ও ‘সন্দীপ অওর পিঙ্কি ফরার’ নামের প্রোজেক্ট।