Advertisement
১৯ মে ২০২৪
Rambha

Rambha: একাধিক সফল ছবিতে সলমনের নায়িকা রম্ভার আচমকা অন্তর্ধান, এখন কী করেন তিনি?

ছবির জাঁকজমকের দুনিয়া থেকে বিদায় নিয়ে সংসারে মন দিয়েছেন রম্ভা। ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে সুদূর কানাডায় থাকছেন তিনি।

রম্ভা।

রম্ভা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৭:৪৩
Share: Save:

বহু বছর ধরে পর্দা থেকে গায়েব বলিউড অভিনেত্রী রম্ভা। ‘জুড়ওয়া’, ‘বন্ধন’-এর মতো জনপ্রিয় ছবিতে সলমন খানের নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। কিন্তু সেই খ্যাতি, সাফল্য থেকে দূরে গিয়ে এখন তিনি কী করছেন জানেন?

ছবির জাঁকজমকের দুনিয়া থেকে বিদায় নিয়ে সংসারে মন দিয়েছেন রম্ভা। ইন্দ্রকুমার প্রথমানাথন নামে এক ব্যবসায়ীকে বিয়ে করে সুদূর কানাডায় থাকছেন তিনি। বলিউড দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী বর্তমানে ৩ সন্তান লানিয়া, সাশা এবং শিবিনের জননী। গত এপ্রিল মাসে ১১ বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন তিনি।

পর্দা থেকে সরে গিয়েছেন বটে, কিন্তু নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় রম্ভা। সেখানে প্রায় ৩ লক্ষের কাছাকাছি অনুগামী তাঁর। বিভিন্ন ছবি, ভিডিয়ো দিয়ে তাঁদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ বজায় রাখেন তিনি।

হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করেও সাফল্য পেয়েছিলেন রম্ভা। টলিউডেও পা রেখেছিলেন এক দশকেরও বেশি আগে। ‘দাদা’, ‘চিতা’, ‘রিফিউজি’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rambha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE