Advertisement
১৬ জুন ২০২৪
Jawan Update

আটঘাট বেঁধেও হল না শেষরক্ষা! অল্লু অর্জুনকে ছাড়াই সন্তুষ্ট থাকতে হল শাহরুখের ‘জওয়ান’-কে

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এ অভিনয় করছেন শাহরুখ খান। চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Report says South Indian star Allu Arjun will not be seen in a cameo in Shah Rukh Khan’s Jawan.

শাহরুখের ‘জওয়ান’-এ কি আদৌ দেখা যাবে অল্লু অর্জুনকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১২:৩১
Share: Save:

দীর্ঘ জল্পনা শেষে চলতি মাসের প্রথম দিকে প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের প্রথম সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। ঘোষণার পর থেকেই এই ছবি নিয়ে দর্শকের মধ্যে চড়ছিল উত্তেজনার পারদ। তবে, অনুরাগীদের মধ্যে উৎসাহ বাড়িয়েও বার বার হোঁচট খেয়েছে ‘জওয়ান’। একাধিক বার ছবি মুক্তির তারিখ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কথা ছিল, আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখের ছবি। তবে, বহু দিন ধরেই নানা কারণে সেই তারিখ পিছিয়ে যাওয়ার কথাও শোনা যাচ্ছিল। অ্যাটলি পরিচালিত এই ছবি অগস্ট মাসে মুক্তি পেতে পারে বলে শোনা গিয়েছিল। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসাবে ফিরতে চলেছেন শাহরুখ খান।

কথা ছিল, এই ছবিতেই শাহরুখের সঙ্গে প্রথম বার একই ফ্রেমে দেখা যাবে দক্ষিণী তারকা অল্লু অর্জুনকেও। তবে সে গুড়ে বালি! এখন শোনা যাচ্ছে, ‘জওয়ান’-এ বিশেষ চরিত্রে দেখা যাবে না ‘পুষ্পা’ খ্যাত অভিনেতাকে। এই ছবির জন্য নাকি অল্লু অর্জুনের কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন অ্যাটলি। কানাঘুষো শোনা গিয়েছিল, ব্যস্ততার কারণে প্রথমে সেই প্রস্তাব ফিরিয়েছিলেন অভিনেতা। তার পরে খবর মেলে, শাহরুখের ছবিকে নাকি মোটেই না বলেননি অল্লু অর্জুন।

এমনকি, সম্প্রতি এ রকমও শোনা গিয়েছিল, ছবির জন্য নাকি শুটিংও করে ফেলেছেন দক্ষিণী তারকা। তবে এখন শোনা যাচ্ছে, অল্লু নাকি এই ছবিটি করছেন না! তাঁর কাছে নাকি কোনও চরিত্রের প্রস্তাবই আসেনি ‘জওয়ান’ ছবির নির্মাতাদের তরফে!

তবে অল্লু অর্জুন না হলেও, ‘জওয়ান’-এ একটি বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে সঞ্জয় দত্তকে। সূত্রের খবর, গত মার্চ মাসের শেষের দিকেই নাকি শুটিং সেরে ফেলেছেন তিনি। শাহরুখের সঙ্গে অ্যাকশনের দৃশ্যেই দেখা যাবে সঞ্জয় দত্তকে। খবর, মুম্বইয়ের এক স্টুডিয়োতে শুটিং হয়েছে সম্পূর্ণ দৃশ্যটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE