Advertisement
০৪ মে ২০২৪
Yash-Madhumita

হিট জুটির প্রত্যাবর্তন! একসঙ্গে ছবি করবেন যশ-মধুমিতা? খোলসা করলেন অভিনেত্রী

১০ বছর আগে ছোট পর্দায় একসঙ্গে জুটি বেঁধে সাড়া ফেলে দিয়েছিলেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। শোনা যাচ্ছে, এ বার তাঁরা বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন।

Tollywood actorে Yash and Madhumit Sarcar

যশ দাশগুপ্ত (বাঁ দিকে)। মধুমিতা সরকার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৩:২০
Share: Save:

বাংলা সিরিয়ালের ভক্তদের একটি বড় অংশের মনে এখনও পাখি এবং অরণ্য সিংহ রায়ের জুটি টাটকা। ২০১৩ সালের ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে এই দুই চরিত্রে অভিনয় করে বাংলা ছোট পর্দায় শোরগোল ফেলে দিয়েছিলেন মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত। সব যদি ঠিক থাকে, তা হলে এ বার এই সফল জুটিকে বড় পর্দায় দেখবেন দর্শক। অন্তত ইন্ডাস্ট্রির গুঞ্জন সে দিকেই ইঙ্গিত করছে।

সূত্রের খবর, দু’জনেই একসঙ্গে ছবি করতে চাইছেন। তা নিয়ে দু’পক্ষের একপ্রস্ত কথাবার্তাও নাকি এগিয়েছে। সিরিয়ালের পর এখনও পর্যন্ত ছবি না করলেও কয়েক বছর আগে একটি মিউজ়িক ভিডিয়োতে জুটি বেঁধেছিলেন যশ-মধুমিতা। ‘ও মন রে’ নামের সেই ভিডিয়ো নিয়ে অনুরাগীদের উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। ফলে আগামী দিনে বড় পর্দাতেও এই জুটি সফল হবে বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ।

মজার বিষয়, সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন যশ। সেখানে এক অনুরাগীর তরফে প্রশ্ন ছিল, যশ এবং মধুমিতাকে একসঙ্গে ছবিতে কবে দেখা যাবে। উত্তরে যশ মজা করে লেখেন, ‘আমি আর একটু বড় অভিনেতা হয়ে যাই। তার পর করব।’

তা হলে কি সত্যিই অদূর ভবিষ্যতে এই জুটির প্রত্যাবর্তন ঘটতে চলেছে? উত্তর জানতে আনন্দবাজার অনলাইনের তরফে মধুমিতার সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেত্রী বললেন, ‘‘আমার তো ইচ্ছা রয়েছে। আমাদের কথা হতেই থাকে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি।’’ যশের সঙ্গে তাঁর জুটি নিয়ে তিনি কতটা আশাবাদী? মধুমিতা বললেন, ‘‘সবটাই নির্ভর করছে ছবির বিষয়বস্তু এবং পরিচালকের উপর। অভিনেতা হিসাবে আমরা তো আপ্রাণ চেষ্টা করবই। বাকিটা দর্শকদের উপরে ছেড়ে দেওয়াই ভাল।’’

এই মুহূর্তে যশ তাঁর প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়া ২’-এর শুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি চলছে ‘শিকার’-এর শুটিং। শোনা যাচ্ছে, পরিচালক বাবা যাদবের পরবর্তী ছবিতে যশের বিপরীতে থাকছেন নুসরত জাহান। অন্য দিকে, মধুমিতা অভিনীত ‘চিনি ২’ মুক্তির অপেক্ষায়। যশ-মধুমিতা কবে বড় পর্দায় জুটি বাঁধেন, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE