Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

রিহানার পতন

সংবাদ সংস্থা
২৪ এপ্রিল ২০১৫ ১৮:২৫

দু’দিন আগেই হাওয়াই দ্বীপে যৌবনের মেসেজ পাঠিয়েছিলেন তিনি। ইনবক্স খুলে তারই গন্ধ নিচ্ছিল সোনালী বালি। ‘ব্যাজলে মিশকা’র ল্যাভেন্ডার-রঙা রেশমি গাউনের আদর আর হাতে সাদা গোলাপের সিগনেচার ফ্যাশনে ভিড়ের মাঝেও নজর কেড়েছিলেন রিহানা। সৌজন্যে বন্ধু-সহকারী জেনিফার রোসেলের বিয়ে। বহু দিনের সঙ্গী জেনিফারের অনুরোধ ফেলতে না পেরে তাঁর বিয়েতে হাজির ছিলেন কন্যে। তা মিটতে না মিটতেই ঘটল অঘটন। ফ্রান্সের একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে স্টেজে পড়ে গেলেন রিহানা।

ফ্রান্সের মারসেইলে লে ডোম প্রেক্ষাগৃহে হাই হিল জুতোয় স্টেজ মাতাচ্ছিলেন পপ, রিদম-অ্যান্ড-ব্লুজ ও হিপহপ স্টার রিহানা। আচমকাই অঘটন। দৌড়তে গিয়ে স্টেজের উপর পড়ে গেলেন তিনি। তবে তাতে দমে যাওয়ার পাত্রী নন এই পপ তারকা। পর মুহূর্তেই হাঁটুর উপর ভর দিয়ে উঠে বসে দক্ষতার সঙ্গে পারফরম্যান্স শেষ করেন। দু’দিন আগেই খুব অল্প সময়ের জন্য পাঁজরে সামান্য আঘাত নিয়ে জুরিখের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন কন্যে। তার মধ্যেই ফের এই বিপত্তি।

তবে এই ‘পদস্খলন’ রিহানার জীবনে নতুন কোনও ঘটনা নয়। ২০১০-এ লন্ডনে কনসার্ট চলাকালীন বা ২০১১-য় কানাডার এক মঞ্চে পড়ে গিয়েছিলেন এই গায়িকা। এ বছরই গ্র্যামি-র স্টেজেও তারই ‘রিপিট টেলিকাস্ট’ দেখেন দর্শকেরা। জেনিফারের বিয়েতেও নিজের পড়ে যাওয়ার রেকর্ড বজায় রাখলেন পপ, হিপহপ গেয়ে ১৯৬টি পুরস্কার ঝুলিতে ভরা এই সেলেব।

Advertisement

আরও পড়ুন

Advertisement