Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Riteish-Rituparna: বাংলা ছবিতে কাজ করতে চান রিতেশ, সময় কাটাতে গিয়ে বুঝলেন ঋতুপর্ণা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ জুলাই ২০২১ ২০:০৮
ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রীতেশ দেশমুখ।

ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রীতেশ দেশমুখ।

তিনি ‘অন্তর্দৃষ্টি’ ছবির শ্যুট করছেন মুম্বইয়ে। ঋতুপর্ণা সেনগুপ্ত। কয়েক মাস আগে উত্তরাখণ্ডে শ্যুট করেছেন। তার পর ফিরেছেন সিঙ্গাপুরে। ফিরেই কোভিডে আক্রান্ত। সেরে উঠে অল্প কিছু দিন হল আবার শুরু করেছেন ছবির কাজ। কিন্তু মুম্বইয়ে শ্যুটের অবসরে তাঁর সঙ্গে কাকে দেখা গেল? ঘনিষ্ঠ বন্ধুর মতো মিশছেন দু’জনে! ছবি তুলছেন!

এ প্রসঙ্গে প্রশ্ন করতেই ঋতুপর্ণার হাসি আর থামেই না। বললেন, “আরে, আমরা ছবি তুলেছি তো কী হয়েছে?”

ঋতুপর্ণার সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে ছবি তুলছেন যিনি, তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেতা রীতেশ দেশমুখ। গুঞ্জনের কিছু নেই। ঋতুপর্ণা পরিষ্কার করলেন বিষয়টা। ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে এক দিনের শ্যুটে এসেছেন রীতেশ দেশমুখ। ছবিতে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঋতুপর্ণার বসের ভূমিকায় থাকছেন তিনি।

কিন্তু কেন এত বন্ধু-বন্ধু ভাব?

ঋতুপর্ণা জানালেন, “একসময় ডেভিড ধবনের ‘ডু নট ডিস্টার্ব’-এ আমি আর রীতেশ কাজ করেছি। তখন থেকে পরিচয়।”

Advertisement
 ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে এক দিনের শ্যুটে এসেছেন রীতেশ দেশমুখ।

‘অন্তর্দৃষ্টি’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে এক দিনের শ্যুটে এসেছেন রীতেশ দেশমুখ।


দেশের বিশিষ্ট সিনেমাটোগ্রাফার কবির লাল ‘অন্তর্দৃষ্টি’-র পরিচালক। মূল ছবি স্প্যানিশ হরর থ্রিলার ‘জুলিয়া’ স আইজ’ (Julia’s Eyes)। কবির লাল এই সিনেমাটির রিমেক করছেন বেশ কয়েকটি ভারতীয় ভাষায়। বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’। অভিনয় করছেন ঋতুপর্ণা। সঙ্গে শন বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিৎ চক্রবর্তী। বাংলার আরও কয়েক জন এই ছবিতে অভিনয় করবেন বলে জানা গেল । প্রসঙ্গত এই ছবির হিন্দি রিমেকে অভিনয় করবেন তাপসী পান্নু।

“কোনও না কোনও ভাবে তাপসী পান্নুর সঙ্গে তুলনা কি চলে আসবে না?” এই প্রশ্নের উত্তরে ঋতুপর্ণা জানালেন, “তাপসী খুব ভাল করবে। কিন্তু একটা ব্যাপারে আমি এগিয়ে আছি।” একটু সময় নিয়ে কৌতূহলের সঙ্গে উত্তর দিলেন তিনি, “যতদূর জানি, বাংলা ছবিটি আগে রিলিজ হচ্ছে। আমার কাজই দর্শক প্রথম দেখতে পাবে!”

অভিনন্দন জানাতেই ঋতুপর্ণা হেসে একটা বড় খবর দিলেন, “বাংলা ছবির জন্য রীতেশের বিশেষ শ্রদ্ধা আছে। ভাল চিত্রনাট্য পেলেই বাংলা ছবিতে কাজ করবে ও।”

বিপরীতে কি ঋতুপর্ণা?

প্রশ্নটা জিজ্ঞাসা করার আগেই ঋতুপর্ণা, রীতেশ উধাও হয়ে গেলেন!

আরও পড়ুন

Advertisement