Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rituparna Sengupta

মন খারাপ ঋতুপর্ণার, লিখলেন, ‘জীবন অনিশ্চিত’, কেন?

কঠিন সময়ে তাই নেটমাধ্যমে ভালবাসার বার্তা দিলেন ঋতুপর্ণা। 

ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৩:৫২
Share: Save:

গত মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সর্বক্ষণ ব্যস্ত থাকা অভিনেত্রীকে দিন কাটাতে হয়েছিল চার দেওয়ালের ঘেরাটোপে। এখন সুস্থ তিনি। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ে পরিস্থিতি ভয়াবহ। এই কঠিন সময়ে তাই নেটমাধ্যমে ভালবাসার বার্তা দিলেন ঋতুপর্ণা।

কোনও এক নদীর তীরে দাঁড়িয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। খোলা চুল হাওয়ায় উড়ে এসে স্পর্শ করছে তাঁর বিষণ্ণ মুখ। কপালে বড় লাল টিপ। পরনে লাল পেড়ে সাদা শাড়ি। বিবরণীতে অভিনেত্রী লিখেছেন, ‘জীবন কত অনিশ্চিত। প্রত্যেক দিনের লড়াই। জীবন সমুদ্রের মতো বিশাল। কত ঢেউ পার করতে হয়। কত বাধার সম্মুখীন হতে হয়। কিন্তু আমাদের আশা হারালে চলবে না। আমাদের ভালবাসতে হবে। আমাদের স্বপ্ন দেখতে হবে। যাঁরা কষ্ট পাচ্ছেন তাঁদের জন্য প্রার্থনা এবং আরোগ্য কামনা করছি। ঈশ্বর এই পৃথিবীকে রক্ষা করুন’।

গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগী বেড়েছে ১ লক্ষ ৩৭ হাজার ১৮৮ জন। করোনার কবলে টলিউডও। এই ভাইরাস বাসা বাঁধছে একাধিক তারকার শরীরে। গত বৃহস্পতিবার কৌশিক সেন, রেশমি সেন এবং ইন্দ্রাণী দত্তের আক্রান্ত হওয়ার কথা সামনে এসেছে। গত বছরের মতোই অতিমারির কালো মেঘ ফের ঘিরে ফেলেছে বিনোদন জগতের আকাশ। তবে ঋতুপর্ণা হেরে যেতে রাজি নন। তাই মনে সাহস নিয়ে এগিয়ে যাওয়ার কথা মনে করিয়ে দিলেন নতুন করে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অভিনিয় করেছেন ঋতুপর্ণা। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘অন্তর্দৃষ্টি’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Rituparna Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE