Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rituparna sengupta

মুসৌরিতে ইনডোর শ্যুটে ব্যস্ত ঋতুপর্ণা, সন্ত্রস্ত হয়ে মাকে পাঠালেন কলকাতায়

আনন্দবাজার ডিজিটালের সঙ্গে একান্ত কথাবার্তায় এ দিন ঋতুপর্ণা জানালেন, খুবই আতঙ্কের মধ্যে রয়েছেন তাঁরা।

ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ২০:০১
Share: Save:

নতুন বাংলা ছবির শ্যুটিং চলছে উত্তরাখণ্ডের দেহরাদুনে-মুসৌরি অঞ্চলে। শ্যুটিংয়ের সেই দলে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তারই মধ্যে হিমবাহ ভেঙে তুষারধসে বিধ্বস্ত উত্তরাখণ্ডের বিস্তীর্ণ অঞ্চল। রবিবারের তীব্র জলোচ্ছ্বাসে ভেসে গিয়েছে বহু গ্রাম। প্রাকৃতিক দুর্যোগের কারণে লাল সতর্কতা জারি করা হয়েছে বিভিন্ন এলাকায়।

এই পরিস্থিতি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন ঋতুপর্ণা। আটকে পড়বেন না তো উত্তরাখণ্ডেই? চিন্তিত হয়ে নিজের মাকে রাতারাতি কলকাতায় পাঠিয়ে দিলেন তিনি।

আনন্দবাজার ডিজিটালের সঙ্গে একান্ত কথাবার্তায় এ দিন ঋতুপর্ণা জানালেন, খুবই আতঙ্কের মধ্যে রয়েছেন তাঁরা। তিনি বলেন, ‘‘আমরা আপাতত মুসৌরিতে আছি। কিছু দিন আগেই ঘটনাস্থল চামোলির আরও কাছাকাছি ছিলাম। ভেবেই যে কী ভীষণ ভয় লাগছে!’’ তিনি জানান, এই ঘটনার পরে ঠান্ডা আরও বেড়ে গিয়েছে ওই এলাকায়। আউটডোর শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। আপাতত শুধু ইনডোর শ্যুট হচ্ছে।

অভিনেত্রী এ দিন জানান, ‘অন্তর্দৃষ্টি’ ছবিতে শ্যুটিংয়ের জায়গাটি খুবই গুরুত্বপূর্ণ। তার একটি বড় ভূমিকা রয়েছে ছবিতে। কিন্তু আপাতত সেখান থেকে ভালয় ভালয় কলকাতা ফিরে আসার জন্যই দিন গুনছে ছবির গোটা দলটি।

‘অন্তর্দৃষ্টি’ নামে এই ছবির শ্যুটিংয়ের পরিকল্পনা ছিল সুইৎজারল্যান্ডে। অতিমারির কারণে সেই ভাবনা ভেস্তে যায়। পরে উত্তরাখণ্ডে শুরু হয় ছবির শ্যুটিং। এই ছবিতে ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করবেন শন বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Rituparna sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE