Advertisement
১১ মে ২০২৪
RRR

RRR: টিকিটের দাম ২০০০ টাকা ছাড়িয়ে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রতিদ্বন্দ্বী হয়ে উঠল ‘আরআরআর’

তেলুগু ছাড়াও তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। এর মধ্যে হিন্দি ভাষায় কয়েক কোটি টাকার অগ্রিম বুকিং হয়ে গিয়েছে ছবির।

তবে কি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রতিদ্বন্দ্বী  হয়ে উঠল ‘আরআরআর’?

তবে কি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রতিদ্বন্দ্বী হয়ে উঠল ‘আরআরআর’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৮:১৭
Share: Save:

মুক্তির আগে থেকেই বুকিং শুরু হয়ে গিয়েছিল ইতিহাসাশ্রিত তেলুগু ছবি ‘আরআরআর’- এর। তেলুগু ছাড়াও তামিল, হিন্দি, কন্নড় এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পেয়েছে ছবিটি। এর মধ্যে হিন্দি ভাষায় কয়েক কোটি টাকার অগ্রিম বুকিং হয়ে গিয়েছে এই ছবির।

তবে সব কিছু ছাড়িয়ে গিয়েছে ‘আরআরআর’ ছবির টিকিটের দাম। ছবির একটি টিকিটের দাম রাখা হয়েছে ২১০০ টাকা! দিল্লির একটি প্রেক্ষাগৃহেই ছবির একটি টিকিটের এমন দাম রাখা হয়েছে। সঙ্গে কর বসিয়ে মোট দাম হয়েছে ২১৭০ টাকা। শনিবার দুপুরের খবর, প্রেক্ষাগৃহ তাতেও পূর্ণ।

এই ছবির সাফল্য দেখে মনে করা হচ্ছে, বিশ্বে ২৫০ থেকে ৩০০ কোটির ব্যবসা দেবে এই ছবি। প্রশ্ন উঠছে, তবে কি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রতিদ্বন্দ্বী হয়ে উঠল ‘আরআরআর’? মুক্তির দ্বিতীয় সপ্তাহে কার্যত ইতিহাস তৈরি করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। একের পর এক রেকর্ড গড়ছে এই ছবি। বৃহস্পতিবার ৭.২০ কোটি টাকা আয় করেছিল এই ছবি। ১৪ দিনে এত বেশি আয় বড় ব্লকবাস্টার ছবির ক্ষেত্রেও দেখা যায় না। এখন পর্যন্ত ২০৭.৩৩ কোটি টাকার ব্যবসা করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’।সেখানে পরিচালক এসএস রাজামৌলীর ‘আরআরআর’ প্রথম দিনেই ২৩০ কোটি ছুঁয়ে ফেলল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE