Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty-Shakib khan

‘পুষ্পা’ সিনেমার শুটিং হয়েছিল যেখানে, সেখানেই নাকি খুব শীঘ্রই যেতে চলেছেন শাকিব-মিমি!

সদ্য সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন মিমি চক্রবর্তী। এ বার নাকি বাংলাদেশের শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি!

Rumours doing round in Bangladesh that Mimi chakraborty and Shakib khan doing a film together

(বাঁ দিকে) শাকিব খান। মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৩
Share: Save:

পর পর ছবি মুক্তি পাচ্ছে শাকিব খানের। আগে কোনও এক জন অভিনেত্রীর সঙ্গেই একের পর এক কাজ করতেন তিনি। তবে সেই ছকে বাঁধা ফর্মুলা থেকে বেরিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন বাংলাদেশের শাকিব। গত বছর মুক্তি পেয়েছিল তাঁর ‘প্রিয়তমা’ ছবিটি। সদ্য মুক্তি পেয়েছে ‘দরদ’ ছবির পোস্টার। এই মুহূর্তে ব্যস্ত তিনি ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে। এর মাঝেই ফের নতুন ছবির কথা প্রকাশ্যে। ছবির নাম ‘তুফান’। পরিচালক রায়াহান রাফী। গত ১১ ডিসেম্বর এই ছবির কথা ঘোষণা করা হয় ঢাকায়। কিন্তু কে হবেন শাকিবের নায়িকা, সেই নিয়ে মুখ কুলুপ পরিচালকের। শোনা যাচ্ছ, মিমি চক্রবর্তী হতে চলেছেন শাকিবের পরবর্তী ছবির নায়িকা। ‘পুষ্পা’ সিনেমার শুটিং হয়েছিল যেখানে, সেখানেই যাবেন নায়ক-নায়িকা।

মার্চ মাস থেকে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে হবে এই ছবির শুটিং। এখানেই এই মুহূর্তে ‘পুষ্পা ২’ ছবির শুটিংয়ে ব্যস্ত অল্লু অর্জুন। ‘পুষ্পা’ ছবির শুটিংও হয়েছিল এখানেই। এ দিকে মিমি-শাকিব অভিনীত এই ছবির জন্য নাকি চারটি বিশাল সেট তৈরি করা হয়েছে। নব্বইয়ের দশকের বাংলাদেশের ছবি তুলে ধরা হবে এই ছবিতে। বাংলাদেশের সংবাদমাধ্যম কালের কণ্ঠকে পরিচালক রায়হান রাফী বলেন,‘‘বাংলাদেশে এর আগে কোনও সিনেমার এত বড় সেট নির্মিত হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনব।’’ প্রায় দু’মাস লাগবে সেট তৈরি করতে, দিন ১০০ জন মানুষ মিলে সেটটি তৈরি করছেন। স্বাভাবিক ভাবে বোঝাই যাচ্ছে পুরোদস্তুর কাজ চলছে এই ছবির। তবে নায়িকা কি মিমিই? সেই নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি প্রয়োজনা সংস্থার তরফে। সদ্য সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন, রাজনীতির থেকে দূরত্ব তৈরি হয়েছে তাঁর। এ বার তাই কি পুরোদমে শুধুই সিনেমাতে মন দেবেন নায়িকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE