Advertisement
১১ মে ২০২৪
Sara Ali Khan

Sara-Saba: ভাইঝি-পিসির সম্পর্কে ফাটল? সারাকে নিয়ে পোস্ট করতে নারাজ সইফের বোন

গত বৃহস্পতিবার বৌদি করিনা কপূর খানের সঙ্গে ছবি দিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন সাবা।

সারা আলি খান এবং সাবা আলি খান।

সারা আলি খান এবং সাবা আলি খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৭:০৭
Share: Save:

বেজায় চটেছেন সাবা আলি খান। ভাইঝি সারা আলি খানের ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে আর পোস্ট করবেন না। এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিন্তু আচমকা কেন এত রেগে গেলেন শর্মিলা-কন্যা? ফাটল ধরল কি পিসি-ভাইঝি সম্পর্কে?

তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম স্টোরি দেখলে এই সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে। সারার শৈশবের একটি ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সাবা। তার সঙ্গে কড়া সুরে বার্তা দিয়ে লিখেছেন, ‘খুবই খারাপ হচ্ছে এটা। আমার দেওয়া আসল ছবিগুলিকে অন্যান্য অ্যাকাউন্ট থেকে ব্যবহার করা হচ্ছে। ভবিষ্যতে আমি আর সারার ছোটবেলার ছবি সকলের সঙ্গে ভাগ করে নেব না। আমি চাই ছবিগুলি সরিয়ে নেওয়া হোক।’

সাবার ইনস্টাগ্রাম স্টোরি।

সাবার ইনস্টাগ্রাম স্টোরি।

দিন দুয়েক আগে অভিনেত্রীর একটি ছবি নিজের ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সাবা। তাঁর অনুমতি না নিয়ে সেই ছবিটি সারার একটি ফ্যান পেজ ব্যবহার করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।

গত বৃহস্পতিবার বৌদি করিনা কপূর খানের সঙ্গে ছবি দিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন সাবা। করিনা এবং সাবার ছবিতে এক অনুরাগী লেখেন, ‘করিনা তো আপনার মন্তব্যের উত্তর পর্যন্ত দেন না। আর আপনি ওঁর সঙ্গে ছবি পোস্ট করে চলেছেন।’ মাথা ঠান্ডা রেখে এই কটাক্ষের উত্তর দিয়েছিলেন সাবা। তিনি লিখেছিলেন, ‘আমি আমার বৌদিকে ভালবাসি তাই ছবি দিই। নিজের কাছে সৎ থাকা দরকার।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sara Ali Khan Saba Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE