Advertisement
০২ মে ২০২৪
salman khan

Salman Khan: ‘কভি ইদ কভি দিওয়ালি’-র স্বত্ব বাবদ কত কোটির প্রস্তাব পেলেন সলমন এবং সাজিদ

এই ছবির শ্যুটিং শুরু হতে পারে আগামী ১৫ মার্চ। তবে একটি ফ্রেমও শ্যুটিং হওয়ার আগেই বিরাট লক্ষ্মী লাভের সম্ভাবনা সলমন খান এবং সাজিদ নাদিয়াদওয়ালার। 

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ০০:০১
Share: Save:

২০১৯ সালে করোনা অতিমারির আগে মুক্তি পেয়েছিল সলমন খান এবং ক্যাটরিনা কইফের ‘ভারত’। বক্স অফিসে সাফল্যের সঙ্গেই এই ছবি স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব মিলিয়ে লাভ করে ১৩০ কোটি টাকা, যা তখনও পর্যন্ত বলিউড ছবিগুলির মধ্যে সর্বোচ্চ ছিল। অ্যামাজন এবং জি-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে কাছাকাছি আয় করেছিল সলমনের অন্য ছবি ‘দাবাং ৩’-ও। গত বছর অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফের ‘সূর্যবংশী’ স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব বিক্রি করে ১৪০ কোটি টাকা আয় করে আগের সব রেকর্ড ভেঙে দেয়। তবে এই রেকর্ডও ভেঙে দিতে পারে ‘ভাইজান’-এর ‘কভি ইদ কভি দিওয়ালি’।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’ মুক্তি পেতে পারে ২০২৩-এ। সাজিদের সঙ্গে জুটি বেঁধে এটি ‘ভাইজান’-এর সপ্তম ছবি। এই ছবির শ্যুটিং শুরু হতে পারে আগামী ১৫ মার্চ।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘কভি ইদ কভি দিওয়ালি’-র স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব কেনার জন্য ইতিমধ্যেই নাকি একাধিক সংস্থার পক্ষ থেকে প্রায় ১৫০ কোটি টাকার প্রস্তাব গিয়েছে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার কাছে। চুক্তি পাকা হলে বলিউডের ইতিহাসে অতীতের সব সমপ্রচার স্বত্বের রেকর্ড ভেঙে দিতে পারে ‘ভাইজান’-এর এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Sajid Nadiadwala Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE