Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

টাইগার-জোয়ার নতুন ‘মিশন’ ৫০০ কোটির ক্লাব

সংবাদ সংস্থা
মুম্বই ০৮ জানুয়ারি ২০১৮ ১০:৫৯
টাইগার ও জোয়ার চরিত্রে সলমন-ক্যাটরিনা। ছবি: টুইটারের সৌজন্যে।

টাইগার ও জোয়ার চরিত্রে সলমন-ক্যাটরিনা। ছবি: টুইটারের সৌজন্যে।

‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্য অব্যাহত। বেশ কয়েক দিন আগেই বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি টপকে গিয়েছে সলমন-ক্যাটরিনার ছবি। বলিউডের বাজার বিশেষজ্ঞদের দাবি, খুব শীঘ্রই ৫০০ কোটির ক্লাবেও পৌঁছে যাবে আলি আব্বাস জাফরের এই অ্যাকশন-থ্রিলার।

বক্স অফিস ইন্ডিয়ার খবর অনুযায়ী, টাইগার জিন্দা হ্যায় ৫০০ কোটির সীমানা প্রায় ছুঁয়েই ফেলেছে। এবং এটি হয়েছে ছবি রিলিজের মাত্র ১৫ দিন কাটতেই।

‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’-তে ক্যাটরিনা-সলমনের জুটি ফের নজর কেড়েছে দর্শকদের। র এবং আইএসআই এজেন্ট হিসেবে দুই অভিনেতার নতুন মিশনের এই ছবি প্রথম সপ্তাহেই এক কথায় সুপারহিট।

Advertisement



বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, ‘কেশরী’র প্রথম ঝলকে নজর কাড়লেন অক্ষয়

আরও পড়ুন, নার্গিসের সঙ্গে কোনও মিল পাচ্ছেন মণীষার?

গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে লিখেছেন, ‘‘সলমনের ছবিগুলির মধ্যে সবচেয়ে বেশি আয়ের পথে এই ছবি। ভারতের বাজারে ইতিমধ্যেই ট্রিপল সেঞ্চুরি করে ফেলেছে এই ছবি। তৃতীয় সপ্তাহের কালেকশনের নিরিখে ইতিমধ্যেই পিছনে ফেলে দিয়েছে ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো ছবিকে।’’


২০১৭ সালে সলমনের ‘টিউবলাইট’ একেবারেই আয় করতে পারেনি। সেখানে ‘টাইগার জিন্দা হ্যায়’র এই সাফল্য নিঃসন্দেহে অভিনেতা-প্রযোজক-ফিল্ম ডিস্ট্রিবিউটরদের কাছে দারুণ খবর। কারণ, টিউবলাইটের জন্য ডিস্ট্রিবিউটরদের টাকা ফেরাতে হয়েছিল বলিউডের ‘ভাইজান’কে।

এখনও পর্যন্ত ‘টাইগার জিন্দা হ্যায়’র যা দৌড়, তাতে এই ছবি ৫০০ কোটি ক্লাবের তালিকায় অষ্টম স্থান পেতে পারে। এই তালিকায় নাম রয়েছে ‘দঙ্গল’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, ‘পিকে’, ‘বাহুবলী দ্য বিগিনিং’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’ এবং ‘ধুম থ্রি’।

গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

আরও পড়ুন

Advertisement