Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Prabhu: এ কেমন গাউন! খোলামেলা পোশাক নিয়ে সামান্থাকে কটাক্ষ অনুরাগীদের

গাঢ় সবুজ রঙের একটি গাউন পরে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। জামার গলা ইংরেজি অক্ষর ‘ভি’-এর আকারে কাটা।

ট্রোল-কটাক্ষ আর ভাবায় না সামান্থাকে।

ট্রোল-কটাক্ষ আর ভাবায় না সামান্থাকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ১৬:১৪
Share: Save:

তিনি যা করেন, তা নিয়েই চর্চা শুরু। সামান্থা প্রভুর পোশাক নিয়েও চর্চা আর কৌতূহলের অন্ত নেই। সম্প্রতি একটি ফোটোশ্যুট করে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

গাঢ় সবুজ রঙের একটি গাউন পরে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। জামার গলা ইংরেজি অক্ষর ‘ভি’-এর আকারে কাটা। যার ফলে অভিনেত্রীর বুকের কিছুটা অংশ অনাবৃত। গাউনটি লম্বা ঝুলের হওয়ায় সামান্থা বসলে বা দাঁড়ালেও তা মাটিতে লুটিয়ে পড়েছে। দক্ষিণী অভিনেত্রীর এই সাজকে অনেকেই ‘সাহসী’ তকমা দিয়েছেন। ইতিমধ্যেই ১৬ লক্ষেরও বেশি অনুরাগী ছবিটি পছন্দ করেছেন।

তবে প্রশংসা যেমন আছে, এসেছে কুমন্তব্যও। সামান্থার জামার কিছুটা অংশ মাটিতে লুটিয়ে থাকায় অনেকেই ব্যঙ্গ করে মন্তব্য করেছেন, ‘আপনি কি ঝাড়ু দিচ্ছেন?’ কেউ কেউ আবার সামান্থার খোলামেলা অবতার নিয়ে কটাক্ষ করে একাধিক মন্তব্য করেছেন। কারও কারও বিস্ময়, ‘এ কোন ধরনের জামা পরেছেন?’

এ ধরনের অভিজ্ঞতা আগেও হয়েছে সামান্থার। বিকিনি পরে ছবি দিয়ে একই ভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু তাতে তাঁর থোড়াই কেয়ার! সব নেতিবাচকতাকে তুড়িতে উড়িয়ে নিজের শর্তে বাঁচেন সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Actress South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE