Advertisement
২১ জুলাই ২০২৪
Entertainment News

যমজ সন্তানের বাবা-মা হলেন সম্রাট-ময়না

গত ৪ নভেম্বর সকালে দুই যমজ ছেলের জন্ম দিয়েছেন ময়না। আগামী ১২ নভেম্বর ছেলেদের নিয়ে তিনি বাড়ি ফিরবেন বলে জানালেন সম্রাট।

দম্পতি। ছবি: সম্রাট মুখোপাধ্যায়ের সৌজন্যে।

দম্পতি। ছবি: সম্রাট মুখোপাধ্যায়ের সৌজন্যে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৮ ১৩:৪৮
Share: Save:

বিয়ে করেছিলেন ২০০২-এ। ১৬ বছর পর যমজ সন্তানের বাবা-মা হলেন টেলিভিশনের জনপ্রিয় দম্পতি ময়না মুখোপাধ্যায় এবং সম্রাট মুখোপাধ্যায়।

গত ৪ নভেম্বর সকালে দুই যমজ ছেলের জন্ম দিয়েছেন ময়না। আগামী ১২ নভেম্বর ছেলেদের নিয়ে তিনি বাড়ি ফিরবেন বলে জানালেন সম্রাট।

সদ্য বাবা হওয়া সম্রাট শেয়ার করলেন, ‘‘১৬ বছর দীর্ঘ সময়। তার পর আবার যমজ ছেলে। আমরা সবাই খুব খুশি। এখনও পর্যন্ত আমাদের তো দেখে মনে হচ্ছে, ওরা আইডেন্টিকালি টুইন নয়। আমরা ভেবেছিলাম একটা ছেলে, একটা মেয়ে হবে। কিন্তু দুটো ছেলেতেও আমরা খুশি।’’

আরও পড়ুন, নতুন খবর দিলেন শুভশ্রী!

ছেলেদের কী নাম রাখলেন? সম্রাট বললেন, ‘‘আমার এক পিসি বিদেশে থাকেন। উনি ফোন করে বললেন সম্রাটের সঙ্গে মিলিয়ে একজনের নাম সমুদ্র রাখ। আর ‘বউ কথা কও’ সিরিয়ালে সাগর সেনের চরিত্র আমাকে খুবই পরিচিতি দিয়েছিল। এখনও অনেকে আমাকে ওই নামে ডাকেন। ফলে সাগর নামটার প্রতিও আমার বিশেষ ভালবাসা রয়েছে। তাই আর এক ছেলের নাম সাগর রেখেছি।’’

আরও পড়ুন, ঋতাভরীর মুকুটে জোড়া পালক, সুখবরটা কী, জানেন?

ময়না এবং সম্রাট দু’জনেই টেলিভিশনের পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শক। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি।

অন্যদিকে ইদানীং ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে অভিনয় করছিলেন ময়না। তার পরই শারীরিক কারণে অভিনয় থেকে বিরতি নেন তিনি।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood TV Celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE