• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রক্ষী না নিয়েই বাবার সিনেমা দেখতে গেলেন সারা, তার পর...

sara ali khan
দেখুন কী হল!

Advertisement

শুক্রবার শুটিং, বা কাজ থেকে নিজেকে দূরেই রাখেন সারা আলি খান। জুম্মা বার বলে কথা। গত শুক্রবার মুক্তি পেয়েছে কাজল-অজয় অভিনীত ‘তানাজি’। সারার বাবা সেফও রয়েছেন ছবিতে। উদয়বান সিংহ রাঠৌরের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বাবার ছবি কি মিস করা যায়? ‘তানাজি’ দেখতে তাই মুম্বইয়ের জুহুর কাছে এক মাল্টিপ্লেস্কে পৌঁছে যান সারা। সঙ্গে তাঁর দুই বান্ধবী। কিন্তু সারার সঙ্গে কোনও রক্ষী ছিলেন না।

সারা যে আসছেন, খবর পৌঁছে গিয়েছিল পাপারাৎজিদের কাছে। সেই মতো সারা হলে ঢোকার আগেই পৌঁছে গিয়েছিল মিডিয়া। বরাবর ‘মিডিয়া ফ্রেন্ডলি’ সারা। হলে ঢোকার আগে মিডিয়া প্রতিনিধিদের দিকে হাত নাড়েন, ছবি তোলারও অনুমতি দেন। সব ঠিকই ছিল। কিন্তু হল থেকে বেরোতেই হল বিপত্তি। প্রিয় অভিনেত্রীকে চোখের সামনে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না ফ্যানেরা। সারাকে চারপাশ থেকে ছেঁকে ধরেন তাঁরা। কেউ হ্যান্ডশেকের জন্য এগিয়ে যান, আবার কেউ বা করতে থাকেন সেলফির আবদার। এমনিতে সারা যথাসম্ভব ফ্যানেদের আবদার মেটানোর চেষ্টা করেন। কিন্তু ওই দিন ঘটনার আকস্মিকতায় কিছুটা আতঙ্কিতই হয়ে পড়েন সেফ-কন্যা।

আরও পড়ুন-‘বিষ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলাম’, বিস্ফোরক স্বীকারোক্তি টেলি অভিনেত্রীর

এক ইনস্টাগ্রাম পেজ থেকে ওই দিনের ভিডিয়ো প্রকাশ পেতেই তাতে দেখা যাচ্ছে, সারার দুই বান্ধবীও ভিড় থেকে সারাকে বাঁচাতে দু’হাত ধরে জড়িয়ে রয়েছেন। কোনওমতে সেখান থেকে পালিয়ে গাড়িতে ওঠেন সারা। আতঙ্ক তখনও কাটেনি। সেলেব হওয়ার কি কম ঝক্কি? তবে এর পর বোধহয় আর দেহরক্ষী ছাড়া কোথাও যাবেন না সারা, সা বাবার ছবিই হোক না কেন।

আরও পড়ুন-#মিটু: অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক রূপাঞ্জনা

দেখুন সেই দিনের ভিডিয়ো

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#jummamubarak to everyone from #saraalikhan #ViralBhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন