Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বলিউড অভিষেকেই শাহরুখের সঙ্গে ‘সংঘাত’ সারার!

সংবাদ সংস্থা
মুম্বই ২৪ ডিসেম্বর ২০১৭ ১৬:০০
কী কারণে সংঘাতে?

কী কারণে সংঘাতে?

সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে সারা আলি খানের প্রথম সিনেমা বলে কথা। বিপরীতে সুশান্ত সিংহ রাজপুত। সারার ডেবিউ মুভি নিয়ে উত্তেজনার সুযোগকে কাজে লাগিয়ে প্রথম থেকেই টুকরো টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন পরিচালক অভিষেক কপূর। ক’দিন আগে ঘটা করে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন ‘কেদারনাথ’ মুক্তি পাবে আগামী বছর ২১ ডিসেম্বর। আর এতেই বেঁধেছে যত গোল! কেন জানেন?

এনডিটিভি’র খবর অনুযায়ী, আইএএনএস-এর একটি রিপোর্টের দাবি, কেদারনাথের মুক্তির দিনই শাহরুখ খানের একটি ছবিরও রিলিজ হওয়ার কথা। পরিচালক আনন্দ এল রাই-য়ের ওই ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে, বলিউডের কিঙ্গ খানের ক্রিসমাস রিলিজ। সেই দিন সারার প্রথম ছবি মুক্তি পেলে তা যে মাঠে মারা যাবে তা ভালই জানেন ছবির নির্মাতারা। সে কারণেই চিন্তায় পড়েছেন ‘কেদারনাথ’-এর প্রযোজক প্রেরণা অরোরা।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এ নিয়ে ইতিমধ্যেই নাকি শাহরুখ খানের সঙ্গে কথা বলেছেন প্রেরণা। যেহেতু কেদারনাথ-পরিচালক অভিষেক কপূর ছবি মুক্তির দিন ঘোষণা করে ফেলেছেন, তাই শাহরুখকেই তাঁর ছবির দিন পরিবর্তনের অনুরোধ করা হয়েছে।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

এ বছর শাহরুখের ‘রইস’ এবং ‘জব হ্যারি মেট সেজল’ বক্স অফিসে একেবারেই সফল হয়নি। তাই পরের ছবি নিয়ে জোর কদমে নেমেছেন শাহরুখ অ্যান্ড কোম্পানি। ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মাকেও। পরিচালক আনন্দ এল রাই সরাসরি এখনও ছবি মুক্তির দিন ঘোষণা না করলেও ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, আগামী বছরের বড়দিনকেই টার্গেট করেছেন তাঁরা।

আরও পড়ুন, বিরুষ্কার মুম্বই রিসেপশনের আসর কোথায় বসছে জানেন?

আরও পড়ুন, ক্রিসমাস উইশে কী বললেন সেলেবরা?

এই পরিস্থিতিতে আদৌ কি বলিউডের নবীন প্রজন্মের জন্য নিজের ছবি মুক্তি পিছিয়ে দিতে রাজি হবেন শাহরুখরা? উত্তর অবশ্য সময়ের অপেক্ষা।

আরও পড়ুন

Advertisement