Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘বাবা’ হলেন সৌরভ!

বিশ্বাস হচ্ছে না? কিন্তু এ খবর সত্যি। প্রমাণ হিসেবে তার ভিডিও ফুটেজও রয়েছে আমাদের কাছে। আসলে সৌরভ তাঁর ‘বেবি’র সঙ্গে প্রথম আলাপ করিয়ে দিলেন

স্বরলিপি ভট্টাচার্য
২৭ নভেম্বর ২০১৭ ১২:২৬
Save
Something isn't right! Please refresh.
অভিনেতা সৌরভ দাস।

অভিনেতা সৌরভ দাস।

Popup Close

ঠিকই পড়ছেন। বাবা হয়েছেন অভিনেতা সৌরভ দাস। আরও বুঝিয়ে বললে, বলা ভাল সৌরভের ‘বেবি’ হয়েছে।

বিশ্বাস হচ্ছে না? কিন্তু এ খবর সত্যি। প্রমাণ হিসেবে তার ভিডিও ফুটেজও রয়েছে আমাদের কাছে। আসলে সৌরভ তাঁর ‘বেবি’র সঙ্গে প্রথম আলাপ করিয়ে দিলেন আমাদের ক্যামেরার মাধ্যমেই।

আরও পড়ুন, টলিউডে অর্পিতার কামব্যাক, সৌজন্যে ‘চিত্রকর’

Advertisement

বিষয়টা একটু খোলসা করা যাক। সৌরভের ‘বেবি’ হয়েছে খবর পেয়ে তাঁর ফ্ল্যাটে গিয়েছিলাম আমরা। নেমপ্লেটে লেখা সৌরভ-অনিন্দিতা। দরজা খুললেন সৌরভ স্বয়ং। আপনি বাবা হয়েছেন? প্রশ্নের উত্তরে সৌরভ বললেন, ‘‘হ্যাঁ, মানে আমার বেবি হয়েছে। বড় বেবি। আসুন দেখবেন।’’

বেডরুমে নিয়ে গেলেন সৌরভ। আর সেখানেই আসল চমক। বসে রয়েছেন অভিনেত্রী অনিন্দিতা বসু। সৌরভ তাঁকে দেখিয়ে বললেন, ‘‘এই আমার বড় বেবি।’’ অনিন্দিতা শেয়ার করলেন, ‘‘আসলে আমরা একে অপরকে বেবি বলে ডাকি।”

আরও পড়ুন, নতুন খবর দিলেন সৌরভ-মধুমিতা, কী জানেন?

সৌরভ-অনিন্দিতার রিলেশনশিপের কথা এখন টলি পাড়ার হেডলাইন। অনস্ক্রিন হিট জুটি ‘গুটি-মল্লার’, অর্থাত্ সৌরভ-অনিন্দিতার অফস্ক্রিন প্রেমের কথা জেনে খুশি তাঁদের অনুরাগীরাও। গত জুলাই থেকে এক সঙ্গে থাকছেন তাঁরা।


সৌরভ-অনিন্দিতার রিলেশনশিপের কথা এখন টলি পাড়ার হেডলাইন।ছবি: ফেসবুকের সৌজন্যে।



‘বউ কথা কও’ ধারাবাহিকে অভিনয় করতেন অনিন্দিতা। তখন থেকেই সৌরভ তাঁর ফ্যান। ক্রাশও তখন থেকেই। ‘‘নাম বলছি না, একটা সময় খুব বাজে একটা সিরিয়াল হত, আমি ওটা শুধু অনিন্দিতার জন্যই দেখতাম’’— হাসতে হাসতে শেয়ার করলেন সৌরভ। আবার ‘আই লাফ ইউ’তে সৌরভের কাজ ভাল লেগেছিল অনিন্দিতার। তবে জুটি হিসেবে প্রথম তাঁরা অনস্ক্রিন অভিনয় করেন ‘গুটি-মল্লার’-এ।

দু’জনেই স্বীকার করে নিলেন এটা তাঁদের প্রথম সম্পর্ক নয়। এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও চিত্রনাট্যকার-পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল অনিন্দিতার। কিন্তু দু’বারই বিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। তবে সে সব নিয়ে ভাবতে রাজি নন তাঁরা কেউই। আপাতত বন্ধুত্ব আর প্রেমের স্বাদই চেটেপুটে নিতে চান ‘বেবি’রা।



Tags:
Saurav Das Anindita Bose Celebrities Tollywood TVসৌরভ দাসঅনিন্দিতা বসু Video
Something isn't right! Please refresh.

Advertisement