Advertisement
২২ জুলাই ২০২৪
Sayantani Guhathakurata

অবশেষে এক টলি নায়ককেই বিয়ে করছেন সায়ন্তনী! মধুচন্দ্রিমা দার্জিলিঙে?

বিয়ে বলে কথা! সায়ন্তনী নাকি জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন! আনন্দবাজার অনলাইনের কাছে কোন কথা ফাঁস করলেন অভিনেত্রী?

Image Of Sayantani Guhathakurata

বিয়ের পিঁড়িতে সায়ন্তনী? ছবি: সংগৃহীত ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ২১:১৭
Share: Save:

অনেক দিন ধরে নানা গুঞ্জন সায়ন্তনী গুহঠাকুরতাকে ঘিরে। কখনও তাঁর প্রেম নিয়ে চর্চা, আবার কখনও বিচ্ছেদ। দিন কয়েক আগেও শোনা গিয়েছিল, জীতু কমলের সঙ্গে নাকি সম্পর্ক তাঁর! যদিও বার বার সেই গুঞ্জন নস্যাৎ করেছেন তাঁরা। সেই রেশ কমতে না কমতেই নতুন খবর, আর প্রেম নয়! এ বার নাকি সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। খবর সত্যি? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। এক বারও অস্বীকার করেননি অভিনেত্রী। বরং সায় দিয়েছেন। তার পর ফাঁস করেছেন আসল ঘটনা। বলেছেন, ‘‘সবটাই হচ্ছে পর্দায়। রাজর্ষি দে-র আগামী ছবিতে। ওঁর ‘এ বার দার্জিলিং’ ছবিতে অভিনয় করছি। বিবাহিত মহিলার চরিত্র। সেখান থেকেই এই খবর ছড়িয়েছে।’’ সায়ন্তনী এক নিম্নবিত্ত পরিবারের গৃহবধূ। ফলে, চেহারায় অনেকটাই বদল আনতে হয়েছে তাঁকে।

পরিচালকের ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ দর্শকমহলে সাড়া ফেলেছিল। সেই জায়গা থেকেই এই ছবি তৈরির ভাবনা। সে খবরও আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল। সেই সময় রাজর্ষি জানিয়েছিলেন, দর্শকের চাহিদাতেই তিনি সিক্যুয়েল বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, এর আগে পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি।

অভিনেত্রীর বিপরীতে নায়ক কে? পর্দায় কার গলায় মালা দেবেন তিনি? প্রশ্ন শুনে হেসে ফেলেছেন দু’জনেই। জানিয়েছেন, এখনও অভিনেতার নাম নির্দিষ্ট করা হয়নি। যদিও টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে দুই অভিনেতার নাম। তাঁদের মধ্যে অন্যতম রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। রাহুল রাজর্ষির আগের ছবিতেও ছিলেন। রাজর্ষির ফ্র্যাঞ্চাইজ়িতে সুযোগ পেয়ে খুশি অভিনেত্রী। বলেছেন, ‘‘জনপ্রিয় ছবির সিক্যুয়েলে থাকতে পেরে দারুণ লাগছে। তার উপরে মন্ত্রী ব্রাত্য বসু, অঞ্জন দত্ত, শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন। ফলে, আগ্রহে ফুটছি। আর দার্জিলিং আমার খুব প্রিয় জায়গা।’’ সব ঠিক থাকলে পুজোর পরে পুরো টিম নিয়ে দার্জিলিঙে রওনা দেবেন রাজর্ষি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayantani Guhathakurata New Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE