লা লা ল্যান্ডে লম্বা ছুটি কাটিয়ে দেশে ফিরলেন শ্রীদেবী অ্যান্ড ফ্যামিলি। দুই মেয়ে জাহ্নবী, খুশি এবং স্বামী বনি কপূরের সঙ্গে এয়ারপোর্টে বেশ ক্লান্তই দেখাচ্ছিল শ্রীকে। কিন্তু এয়ারপোর্টে মধ্যমণি ছিলেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী। পাপারাৎজিদের ক্যামেরায় জাহ্নবী ধরা দিয়ছেন বেবি পিঙ্ক টপ আর গোলাপি রঙের হট প্যান্টে।

My angel 💕

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on

মুম্বই এয়ারপোর্টে শ্রীদেবীর দুই মেয়ে। বাঁ দিক থেকে খুশি ও জাহ্নবী কপূর। ছবি— সংগৃহীত।

আরও পড়ুন, বলিউডের নতুন ‘সিমরন’ কঙ্গনা, ট্রেলার দেখেছেন?

স্টারকিডদের নিয়ে এমনিতেই বি-টাউন সরগরম। তাঁদের কাজ, ডেটিং, মিডিয়া হ্যান্ডলিং সবই শিরোনাম হয়। আর কয়েক দিন পর অবশ্য জাহ্নবীকে ছবিতেও দেখা যাবে বলে জোর জল্পনা রয়েছে বলিউডে। এই পরিস্থিতিতে মুম্বই এয়ারপোর্টে জাহ্নবী যেভাবে ছবি শিকারিদের আবদার মেটালেন তা কিন্তু যথেষ্ট প্রশংসা পাওয়ারই যোগ্য। 

আরও পড়ুন, সন্তানকে স্তন্যদানের ছবি শেয়ার করলেন লিজা

হ্যাঁ, আইফা অ্যাওয়ার্ডসকে উপলক্ষ করে বলিউডের বহু তারকাই মার্কিন দেশে ছুটি কাটাতে যান। প্রতি বারের মতো এ বারও কপূর পরিবারও লম্বা ছুটিতে গিয়েছিলেন। প্রায় দু’সপ্তাহের ছুটিতে যে মেয়েদের নিয়ে বেশ ভালই মজা করেছেন শ্রী তা তো ছবি দেখেই বোঝা যাচ্ছে। এই ছুটির মাঝে আবার দেখা হয়ে গিয়েছিল শাহরুখ এবং গৌরী খানের সঙ্গেও। ছুটি কাটানোর ছবি শেয়ারের ব্যাপের বরাবরই একটু ‘চুজি’ শ্রীদেবী। তবে এ বার লস অ্যাঞ্জেলসে ঘোরাঘুরির বেশ কয়েকটি ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘মিস হাওয়া হাওয়াই’। 

LA with my baby 💕🏡

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on

Family lunch joined by my favourite @raviudyawar 😊

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on