Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

শাহরুখ-সলমন রিলিজ সংঘাত

সংবাদ সংস্থা
২৬ জুন ২০১৫ ০০:০২

খান-সং‌‌‌ঘর্ষ ঘটে ঘটবে, তার জন্য আগে থেকে ঠিক করে রাখা রিলিজ-ডেট বদলাতে পারবেন না— জানিয়ে দিলেন রিতেশ সিধবানি। ‘দিল চাহতা হ্যায়’, ‘রক অন’, ‘তলাশ’ ইত্যাদি ছবির প্রযোজক রিতেশ জানালেন, গত ফেব্রুয়ারিতে তিনি ঘোষণা করেছিলেন, শাহরুখ খানের ছবি ‘রইস’ মুক্তি পাবে ২০১৬-এর ইদে। ওই একই সময়ে মুক্তি পাচ্ছে সলমন খানের ‘সুলতান’। দুই ব্লকবাস্টারের ছবি একযোগে মুক্তি পেলে বক্স অফিস ক্ল্যাশের আশঙ্কা থাকেই। কিন্তু তার জন্য তিনি কিছুতেই ‘রইস’-এর মুক্তির তারিখ বদলাতে পারবেন না। ফরহান আখতার, গৌরী খানের সঙ্গে এক্সেল এন্টারটেনমেন্ট ও রেড চিলিজ এন্টারটেনমেন্টের ব্যানারে ‘রইস’ প্রযোজনা করছেন রিতেশ।
অন্য দিকে, আদিত্য চোপড়ার প্রযোজনায়, আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘সুলতান’-এর শুটিং শুরু হবে নভেম্বরে। এর আগেও ‘করণ’ এবং ‘অর্জুন’-এর বক্স অফিসে ক্ল্যাশ ঘটেছিল ২০০৬-এর দিওয়ালিতে ‘ডন’ আর ‘জানেমন’-এর মুক্তির বেলায়।

তবে, এমনটা সাধারণত হয় না। নিজেদের ছবির মুক্তির সময় নিয়ে খান-ত্রয়ের মধ্যে পছন্দের ব্যাপার রয়েছে। সাধারণত সলমন ইদ, শাহরুখ দিওয়ালি আর আমির ক্রিসমাস পছন্দ করেন। ক্ল্যাশ তাঁরা এড়িয়েই যেতে চান। কিন্তু, কলিশন ঘটে গেলে কী আর করার আছে!

Advertisement

আরও পড়ুন

Advertisement