Advertisement
২২ জুলাই ২০২৪
Anant Ambani-Radhika Merchant Pre Wedding

অম্বানীদের বাড়ির সব অনুষ্ঠানেই থাকেন শাহরুখ, অনন্ত-রাধিকার বিয়েতে আসবে না খান পরিবার!

অম্বানীদের বাড়ির গণেশ পুজো হোক কিংবা বিয়ে, সবেতেই খান পরিবারের আসা চাই। কিন্তু এ বার অনন্ত-রাধিকার বিয়ের প্রধান অনুষ্ঠানেই থাকছেন না শাহরুখ খান!

Shah Rukh Khan And his family skip Anant Ambani Radhika Merchant pre wedding festivities

(বাঁ দিকে) শাহরুখ-গৌরী। অনন্ত-রাধিকা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৬:৫০
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী বিয়ে করতে চলেছেন রাধিকা মার্চেন্টকে। ১২ জুলাই বসবে বিয়ের আসর। তবে বিয়ের অন্য অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তারও চার মাস আগে থেকে শুরু হয়েছে প্রাক্-বিবাহ অনুষ্ঠান। ৫ জুলাই ছিল সঙ্গীতের অনুষ্ঠান। তার পর ৮ জুলাই হল গায়েহলুদ। অনন্ত-রাধিকার সঙ্গীতে গাইতে এসেছিলেন মার্কিন পপ তারকা জাস্টিন বিবার। এ ছাড়াও মার্চ মাস থেকে শুরু হয়েছে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান।

অনন্ত-রাধিকার দু’টি প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন রিহানা, কেটি পেরি, পিট বুল, শাকিরার মতো তারকারাও। আর অম্বানীদের যে কোনও অনুষ্ঠানই যেন অসম্পূর্ণ বলিউড তারকাদের ছাড়া। তাঁদের বাড়ির ছোট-বড় সব অনুষ্ঠানে খান থেকে কপূর, কুমারদের ভিড়। অম্বানীদের বাড়ির বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য মুখিয়ে থাকেন তারকারাও। আকাশ অম্বানীর বিয়ে হোক অথবা ইশা অম্বানীর বিয়ে, কিংবা অম্বানীদের বাড়ির গণেশ পুজো— সবেতেই খান পরিবারের আসা চাই। কিন্তু এ বার অনন্ত-রাধিকার বিয়ের প্রধান অনুষ্ঠানেই থাকছেন না খান পরিবার!

মুম্বই শহরে সারা দিন ধরেই বৃষ্টি। কিন্তু অনন্ত-রাধিকার বিয়েতে সেই বৃষ্টি উপেক্ষা করেই অম্বানীদের বাড়িতে যাতায়াত করছেন তারকারা। তবে শাহরুখ খান এই মুহূর্তে মুম্বইয়ে নেই। পরিবার নিয়ে কয়েক দিন আগেই লন্ডনে ছুটি কাটাতে যান। সেখানে মেয়ে সুহানা খান ও ছেলে আব্রামের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় তাঁকে। সেখান থেকে স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে আপাতত নিউ ইয়র্কে আছেন ‘বাদশা’। সেখানেই মেয়ের সঙ্গে কখনও কেনাকাটা করতে দেখা গিয়েছে, কখনও আবার আইসক্রিমের দোকানে দেখা গিয়েছে শাহরুখকে। এই মুহূর্তে সময়টা পরিবারের সঙ্গেই কাটাবেন তিনি, দেশে ফিরে নতুন ছবির কাজে হাত দেবেন, এমনই পরিকল্পনা রয়েছে। তবে শেষ মুহূর্তে অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখ তাঁর পরিবার নিয়ে হাজির হবেন কি না, তার উত্তর মিলবে ১২ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE