• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেরিয়ারে নতুন মোড়, বামনের চরিত্রে শাহরুখ!

Shah Rukh Khan

বাণিজ্যিক ছবিতে হিরো হিসাবেই তাঁকে চিনেছে বলিউড। কখনও নাচে-গানে জমিয়ে রেখেছেন চিত্রনাট্য, কখনও বা শত্রুর ডেরা থেকে নায়িকাকে উদ্ধার করেছেন বীরদর্পে। কেরিয়ার যত এগিয়েছে একে একে সিরিয়াস চরিত্রেও পর্দা জুড়ে থেকেছেন বলি-বাদশা। তিনি শাহরুখ খান। তবে এ বার একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে তাঁকে। আনন্দ রাইয়ের আসন্ন ছবিতে বামনের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ফলে এক নতুন চ্যালেঞ্জের মুখোমুখি এসআরকে। ‘পা’-তে একেবারে অন্য রকম চরিত্রে অমিতাভ বচ্চনকে দেখেছে ফিল্মি দুনিয়া। এ বার নতুন লুকে শাহরুখের বক্স অফিস কাঁপানোর পালা। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে কোথাও কি অমিতাভকেও লড়াইয়ের মুখে ফেলে দিলেন শাহরুখ? এমন গুঞ্জনও উড়িয়ে দিচ্ছে না বলিউডের একাংশ।   

শোনা যাচ্ছে আনন্দ রাই তাঁর নতুন ছবির প্রধান চরিত্রের জন্য প্রথমে সলমনের কথা ভেবেছিলেন। কিন্তু ছবির ভাবনা, গল্প এবং চিত্রনাট্য পছন্দ হয়নি সলমনের। তাই এই চরিত্রে অভিনয় করতে রাজি হননি সল্লু মিঞাঁ। আর সে জায়গাতেই এন্ট্রি নিলেন বলিউড বাদশা।

সূত্রের খবর, চিত্রনাট্য পছন্দ হওয়ায় এই ছবি করতে রাজি হয়েছেন কিং খান। তবে এ নিয়ে সলমনের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ‘জুরাসিক পার্ক’ এবং ‘ফরেস্ট গাম্প’ খ্যাত জর্জ মারফিকে এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। সব মিলিয়ে শাহরুখ-আনন্দ জুটি কতটা সফল হয় এখন সেটাই দেখার।  

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন