Advertisement
১৬ জুন ২০২৪

সলমন বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শরমিনকে! উত্তরে কী বলেছিলেন ‘হীরামন্ডি’র অভিনেত্রী?

এক সময়ে সলমন খানের সঙ্গে দেখা হয়েছিল শরমিন সেগালের। সলমন নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

Sharmin Segal reveals that once Salman Khan proposed her for marriage

সলমন খান ও শরমিন সেগাল। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২০:০৮
Share: Save:

‘হীরামন্ডি’ সিরিজ়ে অভিনয় করার পর থেকে চর্চায় রয়েছেন অভিনেত্রী শরমিন সেগাল। সম্পর্কে সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি শরমিন। এক সময়ে সলমন খানের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। সলমন নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিজ্ঞতা সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

জীবনে প্রথম কোন সেলেব্রিটির সঙ্গে সাক্ষাৎ হয়? এই প্রশ্ন করার পরই শরমিন নাম নেন সলমনের। তখনই নাকি সলমন মজার ছলেই বিয়ের প্রস্তাব দেন শরমিনকে। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে সলমনের সঙ্গে প্রথম দেখা হয়ে শরমিনের। তখন অভিনেত্রীর বয়স ২-৩ বছর।

শরমিন বলেছেন, ‘‘আমার তখন ২-৩ বছর বয়স। সলমন আমায় জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ আমি সঙ্গে সঙ্গে উত্তরে বলেছিলাম, ‘না’।’’ শরমিন জানিয়েছেন, তখন তিনি বিয়ের অর্থই বুঝতেন না। যা-ই জিজ্ঞাসা করা হত, সব কিছুতেই তিনি উত্তরে ‘না’ বলতেন।

উল্লেখ্য, দর্শকদের মধ্যে যথেষ্ট সা়ড়া পাচ্ছে সঞ্জয় লীলা ভন্সালীর সিরিজ় ‘হীরামন্ডি’। তবে অভিনয়ের জন্য ট্রোলড হচ্ছেন শরমিন। এতটাই সমালোচনার মুখে তাঁকে পড়তে হচ্ছে যে, তিনি নিজের ইনস্টাগ্রামে কমেন্ট বিভাগ বন্ধ করে রেখেছেন।

অনেকেই প্রশ্ন তুলেছেন, পরিচালকের ভাগ্নি বলেই এই সুযোগ পেয়েছেন শরমিন। উত্তরে তিনি বলেছেন, ‘‘আমি কোনও সুবিধা পাইনি। উনি আমায় খুবই ভালবাসেন ঠিকই, কিন্তু সেটে আমি নিজের মামা হিসেবে তাঁকে দেখতাম না। সঞ্জয় লীলা ভন্সালী হিসেবেই দেখতাম এবং এই সম্মানটা তিনি নিজের কাজের মাধ্যমে অর্জন করেছেন।’’

উল্লেখ্য, ‘হীরামন্ডি’ সিরিজ়ে শরমিন ছাড়াও অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চড্ডা ও সঞ্জিদা শেখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE