Advertisement
১৮ জুলাই ২০২৪
Shatrughan Sinha

জ়াহিরকে বিয়ে করায় সোনাক্ষীর উপর ক্ষুব্ধ! শত্রুঘ্নও ‘বাচ্চার মতো’ কেঁদেছিলেন ভিন্‌ধর্মের প্রেমিকার জন্য

সময়ের সঙ্গে সবটাই ঠিক হয়ে যাবে। ঠিক যেমনটা সিন্‌হা পরিবারে আগেও হয়েছিল।

Shatrughna Sinha once cried like a baby for his girlfriend Reena Roy

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল, শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৭:৩১
Share: Save:

দীর্ঘদিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। বি-টাউনে গুঞ্জন, ভিন্‌ধর্মে বিয়ে করায় মেয়ের উপর অসন্তুষ্ট বাবা শত্রুঘ্ন সিন্‌হা-সহ পরিবারের অন্যরা। যদিও নেটাগরিকরা মনে করছেন, বিয়ে হয়ে গেলে মেয়ের সিদ্ধান্তে ঠিক মান্যতা দেবে পরিবার। সময়ের সঙ্গে সবটাই ঠিক হয়ে যাবে। ঠিক যেমনটা সিন্‌হা পরিবারে আগেও হয়েছিল।

এক সময়ে শত্রুঘ্ন সিন্‌হা ও রিনা রায়ের প্রেম ছিল বলিউডের অন্যতম চর্চিত বিষয়। রিনাও ছিলেন ভিন্‌ধর্মের। মা হিন্দু ও বাবা মুসলিম ছিলেন অভিনেত্রীর। রিনার সঙ্গে প্রেম থাকলেও পুনম সিন্‌হাকে বিয়ে করেন অভিনেতা। বিয়ের পরেও প্রেমে দাঁড়ি টানেননি শত্রুঘ্ন। শোনা যায়, নির্দ্বিধায় রিনার সঙ্গে সম্পর্ক রেখেছিলেন তিনি। যেন কোনও বড় বিষয়ই নয়। এমনকি, কখনও বিবাহ-বহির্ভূত এই সম্পর্ক অস্বীকারও করেননি শত্রুঘ্ন।

পুনমকে ভালবেসেই বিয়ে করেছিলেন সোনাক্ষীর বাবা। কিন্তু ভুলতে পারেননি রিনাকেও। এমনই দোটানায় ছিল শত্রুঘ্নের মন। অভিনেতার সংশয়ে ইতি টেনেছিলেন রিনা নিজেই। বড় শর্ত দিয়েছিলেন রিনা। প্রযোজক পহলাজ নিহলানি সেই ঘটনা প্রকাশ্যে এনেছিলেন।

পহলাজ একটি ছবিতে জুটি হিসেবে চেয়েছিলেন শত্রুঘ্ন ও রিনাকে। ছবির প্রস্তাব নিয়ে তিনি গিয়েছিলেন রিনার কাছে। প্রস্তাবে প্রত্যাখ্যান করে একটি শর্ত রেখেছিলেন রিনা। অভিনেত্রী বলেছিলেন, “আগে নিজের বন্ধুকে (শত্রুঘ্ন) সিদ্ধান্ত নিতে বলুন। আমি সদুত্তর পেলে ছবিটি করব। না হলে করব না। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। ও যদি আমায় বিয়ে না করে, আমি আট দিনের মধ্যে বিয়ে করছি।”

রিনার এই শর্তে মন ভাঙে শত্রুঘ্নর। পহলাজ বলেন, “শত্রুঘ্ন তখন রিনাকে ফোন করে বাচ্চাদের মতো কেঁদেছিল। আমি ওকে সেই প্রথম কাঁদতে দেখেছিলাম। ওই সম্পর্কটায় ও ভীষণ জড়িয়ে পড়েছিল। তখন শত্রুঘ্নকে বলি, ছেড়ে দাও। এ বার রিনাকে বিয়ে করতে দাও।” পরে পাকিস্তানি ক্রিকেটার মোহসিন খানকে বিয়ে করেন রিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shatrughan Sinha Sonakshi Sinha Reena Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE