Advertisement
০২ মে ২০২৪
Shehnaaz Gill

টুপটাপ ফুল খসছে শেহনাজ়ের বিশেষ অঙ্গ থেকে! পোশাকেই কি রয়েছে রহস্য?

এক সময় যে মডেল-অভিনেত্রীর বাচনভঙ্গি নিয়ে রসিকতা করা হত, এখন তিনিই এই শেহনাজ়। আলোকচিত্রীদের ক্যামেরার লেন্স যেন সব সময় তাঁর দিকেই।

Shehnaaz Gill  Poses in a flowery costume

শিখ পরিবারে জন্ম শেহনাজ়ের। কমার্স নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর মডেলিং জগতে তাঁর কেরিয়ার শুরু করেন। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share: Save:

কখনও গানে, কখনও রূপে দর্শকের মন ভরিয়ে দেন তিনি। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করবেন এ বছরই। তবে তার আগেই বিপুল জনপ্রিয় শেহনাজ় গিল। ফ্যাশনের ক্ষেত্রেও তাঁর জুড়ি মেলা ভার। সম্প্রতি এক ফোটোশুটে চমকে দিলেন আবার।

অপূর্ব রং চয়ন, সেই সঙ্গে সিল্কের জেল্লা। পরনে হালকা গোলাপি শর্টস। ঊর্ধ্বাঙ্গে একটি হাতে বোনা অন্তর্বাস। নীল, গোলাপি, হলুদ রঙের বাহারি ফুল দিয়েই তৈরি সেটি। এতই জীবন্ত, যেন মনে হচ্ছে ফুল খসছে টুপটাপ। সব মিলিয়ে গোলাপি আভায় ফুল ফুটিয়েছেন তিনি বক্ষযুগলের উপর। লজ্জা ঢেকেছেন ফুল দিয়েই। তাতে দেখাচ্ছে তাঁকে সম্রাজ্ঞীর মতো। কাঁধে চাপিয়ে নিয়েছেন জাপানি পোশাক কিমোনোর মতো এক কোট। কাঁধ থেকে আরও একরাশ ফুল দিয়ে পাড় বানানো সেই পোশাকের আস্তিনেও। মাথা উঁচু করে ক্যামেরায় সোজা তালিয়ে আছেন শেহনাজ়। তাঁর এই অভিনব মূর্তি দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

খোলামেলা পোশাকেও যে তাঁকে অসাধারণ লাগছে, তা স্বীকার করে নিলেন সকলেই। মন্তব্যে বেশির ভাগই লিখেছেন, ‘রানি’! কেউ লিখেছেন, “আহা! কী রূপ!”

এক সময় যে মডেল-অভিনেত্রীর বাচনভঙ্গি নিয়ে রসিকতা করা হত, এখন তিনিই এই শেহনাজ়। আলোকচিত্রীদের ক্যামেরার লেন্স যেন সবসময় তাঁর দিকেই।শিখ পরিবারে জন্ম শেহনাজ়ের। কমার্স নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর মডেলিং জগতে তাঁর কেরিয়ার শুরু করেন। কয়েকটি পঞ্জাবি গানের ভিডিয়োতেও কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু আলোর রোশনাই থেকে দূরেই ছিলেন শেহনাজ়।

‘বিগ বস্’-এর ঘরে নিজের মজাদার ভাবমূর্তি দিয়ে মাতিয়ে রেখেছিলেন দর্শকমহল। বিশেষ বন্ধু সিদ্ধার্থ শুক্লর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ শেহনাজ় বেশ অনেক দিন কাজ থেকে বিরতি নেন। তবে জীবন তো বহমান। তাই শেহনাজ়ও শোক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন। আগের মতো ইনস্টাগ্রাম, ফেসবুকে আবার সক্রিয় হচ্ছেন। নিজের আনন্দ, নতুন কাজ ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill flower
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE