Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Haami 2: আসছে লাল্টু, নন্দিতা-শিবপ্রসাদের ‘হামি ২’র জনপ্রিয় চরিত্রের চেহারা প্রকাশ্যে

এর আগে ‘রামধনু’ এবং ‘হামি’তে শিবপ্রসাদের নাম ছিল যথাক্রমে লাল্টু দত্ত এবং লাল্টু বিশ্বাস। ওষুধের ব্যবসা ছিল দত্তের। বিশ্বাসের ছিল আসবাব তৈরি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ ডিসেম্বর ২০২১ ০৭:৩১
Save
Something isn't right! Please refresh.
লাল্টু এবং নন্দিতা-শিবপ্রসাদের ‘হামি ২’-র পোস্টার

লাল্টু এবং নন্দিতা-শিবপ্রসাদের ‘হামি ২’-র পোস্টার

Popup Close

আসছে লাল্টু…। বিশ্বাস নয়, দত্তও নয়। এ বারে নতুন পদবি নিয়ে লাল্টুর আগমন ‘হামি ২’তে। প্রতি বারের মতো এ বারও লাল্টুর চরিত্র নিয়ে হাজির হবেন পরিচালক-অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। নন্দিতা রায়ের সঙ্গে জুটি বেঁধে মঙ্গলবার থেকে ‘হামি’র সিক্যুয়েলের শ্যুটিং শুরু করছেন শিবপ্রসাদ। সোমবার রাতে তারই প্রথম ঝলক দিলেন তিনি।

ফেসবুকে লাল্টু বেশে নিজের ছবি পোস্ট করলেন শিবপ্রসাদ। সঙ্গে লিখলেন, ‘তৃতীয়বার লাল্টু। পদবি ও পেশা চমক রইল। কাল থেকে শ্যুটিং শুরু। আশীর্বাদ করুন যেন আপনাদের মন রাখতে পারি। সবার জন্য রইল অনেক হামি।’ তার নীচে হ্যাশট্যাগে জুড়লেন ছবির নাম, ‘হামি ২’।

এর আগে ‘রামধনু’ এবং ‘হামি’তে শিবপ্রসাদের নাম ছিল যথাক্রমে লাল্টু দত্ত এবং লাল্টু বিশ্বাস। ওষুধের ব্যবসা ছিল দত্তের। বিশ্বাসের ছিল আসবাব তৈরির ব্যবসা। আগামী ছবিতে লাল্টুর পদবি এবং পেশা দুই-ই দর্শককে চমক হিসেবে আলমারিতে তুলে রাখলেন শিবপ্রসাদ। ছবি মুক্তির পরে সে তথ্য প্রকাশ করবেন পরিচালক-জুটি। একই রূপটান, একই সাজে ফিরছে জনপ্রিয় সেই চরিত্র।

Advertisement

এর আগে আনন্দবাজার অনলাইনকে শিবপ্রসাদ বলেছিলেন, ‘‘হামি-র অভিনেতারা সকলেই থাকবেন। থাকছে এক ঝাঁক নতুন মুখও। তবে গল্প থেকে চরিত্র, চেহারা থেকে সাজ— সবেতেই সঙ্গী বড়সড় চমক। আর কিচ্ছু বলব না। ক্রমশ প্রকাশ্য! অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গীত পরিচালনায় ইতিমধ্যেই তিনটে গান চূড়ান্ত হয়ে গিয়েছে।’’

এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল ২০২০ সালের মার্চে। অতিমারির দাপটে সমস্ত পরিকল্পনাই ভেস্তে গিয়েছিল। ফের কোমর বেঁধে ছবির কাজে হাত দিল ‘উইন্ডোজ প্রোডাকশনস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement