Advertisement
১৮ জুলাই ২০২৪
Brahma Janen Gopon Kommoti

হঠাৎই খোল বাজাতে শুরু করলেন শিবপ্রসাদ!

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-র মূল চরিত্রে রয়েছেন ঋতাভরী। বছর কয়েক আগে শহরের একমাত্র মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিককে দেখে অভ্যস্ত চোখে ধাক্কা লেগেছিল নগরবাসীর।

পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ২১:৩৮
Share: Save:

পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় অন্য ভূমিকায়। পরিচালকের পোশাক ছেড়ে খোল কর্তাল নিয়ে ধরা দিলেন অন্য মেজাজে। তাঁর শরিক হলেন অভিনেতা সোহম মজুমদার। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র সেট থেকে সেই ভিডিয়ো শেয়ার করা হল শুধুমাত্র আনন্দবাজার ডিজিটালের সঙ্গে। কাজের ব্যপারে বরাবরই পারফেকশনিস্ট তিনি। কিন্তু অবসরে তিনি একেবারে অন্য মানুষ। সেটে সকলের সঙ্গে আড্ডা, হুল্লোড়-চলতে থাকে সবই।

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-র মূল চরিত্রে রয়েছেন ঋতাভরী। বছর কয়েক আগে শহরের একমাত্র মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিককে দেখে অভ্যস্ত চোখে ধাক্কা লেগেছিল নগরবাসীর। পুরুষের পেশায় নারীর প্রবেশ দেখে ভুরু কুঁচকেছিল নীতি পুলিশেরা।

নন্দিতার আঙ্গিকেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-র শবরীকে এঁকেছেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। শিবপ্রসাদ এ ছবিতে প্রযোজকের ভূমিকায়।হাতে আর মাত্র কয়েক দিন। সব কিছু ঠিক থাকলে ৬মার্চ বড় পর্দায় আসছে ওই ছবি।

দেখুন সেই ভিডিয়ো—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE