Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অ্যাঞ্জোলিনার

নিজস্ব প্রতিবেদন
১১ অক্টোবর ২০১৭ ১৬:০৪
অ্যাঞ্জোলিনা জোলি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অ্যাঞ্জোলিনা জোলি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিখ্যাত এক প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জোলিনা জোলি। ওই প্রযোজক অর্থাত্ হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন অভিনেত্রী গেনিথ পাল্টরোও।

আরও পড়ুন, কেন কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক? প্রশ্ন রঙ্গোলির

বিবিসির খবর অনুযায়ী, দুই অভিনেত্রীই জানিয়েছেন তাঁদের কেরিয়ারের শুরুর দিকে এই ধরনের ঘটনা ঘটেছিল। বিবিসিকে পাঠানো ইমেলে জোলি বলেছেন, ‘কেরিয়ারের শুরুতে হার্ভের সঙ্গে একটা খারাপ অভিজ্ঞতা রয়েছে আমার। তার ফলে ওঁর সঙ্গে আর কখনও কাজ করিনি। এমনকী এ ধরনের আচরণ অন্য কেউ করলেও তাঁদের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি। যে কোনও ক্ষেত্রেই মহিলাদের সঙ্গে এ ধরনের আচরণ মেনে নেওয়া যায় না।’

Advertisement

আরও পড়ুন, কার সঙ্গে ঘনিষ্ঠ হলেন করিনা!

অন্য দিকে গেনিথ জানিয়েছেন, ‘এমা’ ছবির লিড রোলে তাঁকে কাস্ট করেছিলেন হার্ভে। কিন্তু সই করার পর তাঁকে আলাদা করে হোটেলে ডেকেছিলেন। সেখানেই হার্ভে তাঁকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ গেনিথ।



গেনিথ পাল্টরো এবং হার্ভে উইনস্টেইন।

হলিউডে এতদিন প্রশ্নাতীত আধিপত্য ছিল হার্ভের। ৬৫ বছরের এই প্রযোজক বহু বাণিজ্য সফল ছবির নির্মাতা। শুধু অভিনেত্রীরাই নন, তাঁর সঙ্গে কাজ করেছেন এমন তিন মহিলা হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন। গোটা ঘটনা তুমুল আলোড়ন তুলেছে মার্কিন মুলুকে। হিলারি ক্লিন্টন এই খবর পাওয়ার পর বলেন, ‘‘আমি শকড।’’ যদিও মুখপাত্রের মাধ্যমে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন হার্ভে। তবে বিষয়টির এত সহজ নিষ্পত্তি হবে না বলেই মনে করছে সিনে মহলের একটা বড় অংশ।



Tags:
অ্যাঞ্জোলিনা জোলি Angelina Jolie Celebrities Harvey Weinstein

আরও পড়ুন

Advertisement