Advertisement
১৬ মে ২০২৪
Sidharth-Kiara Wedding

গাঁটছড়া বাঁধছেন সিড-কিয়ারা, প্রকাশ্যে গায়েহলুদের অনুষ্ঠানের ছবি

মঙ্গলবারই চার হাত এক হতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। তার আগে বিয়ের একাধিক অনুষ্ঠান। হবু দম্পতির গায়েহলুদ অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে।

Photograph of Kiara Advani and Sidharth Malhotra.

সূর্যগড় প্রাসাদে সিড-কিয়ারার গায়েহলুদ, প্রকাশ্যে ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
জয়সলমের শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০০
Share: Save:

সব জল্পনার প্রায় অবসান। ৭ ফেব্রুয়ারি চারহাত এক হতে চলেছে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। ব্যক্তিগত পরিসরে রাজস্থানের জলসলমেরে গাঁটছড়া বাঁধছেন বলিপাড়ার জনপ্রিয় জুটি। দুই তারকার বিয়ে উপলক্ষে ঝলমলে রঙে সেজে উঠেছে বিলাসবহুল সূর্যগড় প্রাসাদ। প্রাসাদে এসে পড়েছেন আমন্ত্রিত অতিথিরাও। সেখানেই গত দু’দিন ধরে পালিত হচ্ছে বিয়ের আগের নানা আচার-অনুষ্ঠান। এ বার প্রকাশ্যে হবু দম্পতির গায়েহলুদ অনুষ্ঠানের ছবি।

সূর্যগড় প্রাসাদের সুবিশাল দালান, সেখানে ফুল দিয়ে সাজানো চেয়ার-টেবিল। মাথার উপরে হলুদ কাপড়ের চাঁদোয়া। সঙ্গে মানানসই গান। সূর্যগড় প্রাসাদের এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। মনে করা হচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারার গায়েহলুদের অনুষ্ঠানের জন্যই এ ভাবে সেজে উঠেছে জয়সলমেরের বিলাসবহুল প্রাসাদ। যদিও গায়েহলুদের অনুষ্ঠানে হবু বর-কনের কোনও ছবি এখনও দেখা যায়নি।

শুধু গায়েহলুদের অনুষ্ঠান নয়, ঘুরছে সিড ও কিয়ারার সঙ্গীত অনুষ্ঠানের একটি ভিডিয়ো। সেই ভিডিয়োর আবহে ‘পদ্মাবত’ ছবির জনপ্রিয় গান ‘মলহারি’। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া বিয়ের অনুষ্ঠানের তালিকা থেকে জানা যাচ্ছে, সোমবার রাতে সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন হয়েছিল সূর্যগড় প্রাসাদে। বর ও কনেপক্ষের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন সেই অনুষ্ঠানে। মঞ্চে ছিলেন কর্ণ জোহর, শাহিদ কপূরও। খবর, সিড ও কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তাবড় দুই বলি তারকা। শোনা যাচ্ছে, তাঁদের সঙ্গে মঞ্চে নাকি দেখা গিয়েছে সিড ও কিয়ারাকেও। নিজেদের বিয়ে বলে কথা, প্রেমের গানের তালে পা না মেলালে চলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth-Kiara Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE