Advertisement
২১ জুলাই ২০২৪
Soham-ditipriya

আবার ছবি পরিচালনায় শুভঙ্কর, জুটিতে বড় চমক! আর কে থাকছেন?

২০১০-এ ‘হাঁদা ভোঁদা’ পরিচালনা করেছিলেন শুভঙ্কর। ১৪ বছর পর ফের তিনি ছবি পরিচালনায়। টলিউড বলছে, পরিচালক যেন বনবাস কাটিয়ে ফিরছেন!

Image Of Soham Majumdar, Ditipriya Roy

জুটিতে সোহম-দিতিপ্রিয়া? নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ২১:০২
Share: Save:

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের প্রথম ছবি ‘হাঁদা ভোঁদা’। আদ্যন্ত কৌতুকে মোড়া ছবিটি ২০১০-এ পরিচালনা করেছিলেন তিনি, মুখ্য আকর্ষণ ছিলেন মিঠুন চক্রবর্তী। তার পর ১৪ বছরের লম্বা বিরতি। ছোট পর্দায় একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শো পরিচালনা করলেও ছবি পরিচালনায় তাঁকে পাওয়া যায়নি। দিন কয়েক ধরে গুঞ্জন, শুভঙ্কর নাকি আরও একটি কমেডি ঘরানার ছবি পরিচালনা করতে চলেছেন। সেই ছবিতে নাকি প্রথম জুটি বাঁধতে চলেছেন সোহম মজুমদার-দিতিপ্রিয়া রায়। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল পরিচালক এবং নায়ক-নায়িকার সঙ্গে। দিতিপ্রিয়া অস্বীকার না করলেও আগামী কাজ নিয়ে মুখ খোলেননি। একই ভাবে বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি সোহম বা শুভঙ্কর।

Image Of Paran Bandopadhyay, Subhankar Chattopadhyay, Dipankar Dey

শুভঙ্করের ছবিতে পরান বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে? নিজস্ব চিত্র।

এ দিকে টলিপাড়ার খবর, ছবিতে এঁরা ছাড়াও নাকি থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়-দীপঙ্কর দে। দীপঙ্কর ছোট পর্দার ‘বঁধুয়া’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত। সেখানেই নাকি তাঁর লুক টেস্ট হয়েছে। এও জানা গিয়েছে, একটি গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে তাঁকে। দীপঙ্কর ইতিমধ্যেই পথিকৃৎ বসুর ‘দাবাড়ু’তে ‘গ্র্যান্ডমাস্টার’ সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের দাদুর ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন। তাঁর অভিনয়ের জোরেই তাঁকে নিয়ে নতুন করে ভাবছে টলিউড। আরও জানা গিয়েছে, সব ঠিক থাকলে শীঘ্রই ছবির শুটিং শুরু হবে। আগের ছবির মতোই শুধু কমেডি, না কি রমকম বানাতে চলেছেন শুভঙ্কর? সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE