Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
New Bengali Web Series

ধুন্ধুমার অ্যাকশন থ্রিলারে এ বার সোহিনী, জুটি বাঁধছেন বাংলাদেশের কোন জনপ্রিয় নায়কের সঙ্গে?

বাংলাদেশের জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম চরকির সঙ্গে কাজ করতে চলেছেন সোহিনী সরকার। অভিনেত্রীর বিপরীতে বাংলাদেশের কোন জনপ্রিয় নায়ককে দেখা যাবে?

Sohini Sarkar and Arifin Shuvoo will be seen together in chorki new web series lohuu

সোহিনী সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ০০:০০
Share: Save:

এমনিতেই রহস্য-রোমাঞ্চের উপর বাঙালির দর্শকের বাড়তি উৎসাহ। রহস্য সিরিজ় একেবারে ব্যর্থ, এ রকম নজির খুব বেশি নেই। এ বার আসতে চলেছে অভিনেত্রী সোহিনী সরকারের নতুন সিরিজ় ‘লহু’। তবে ভারতের প্রযোজনা সংস্থা নয়, বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্ম চরকি রয়েছে এর নেপথ্যে। এই সিরিজ়েই সোহিনীর সঙ্গে প্রথম বার জুটি বাঁধবেন আরিফিন শুভ। সম্প্রতি ‘মুজিব’ ছবিতে তাঁর অভিনয় চর্চিত হয়েছে বিভিন্ন মহলে। সিরিজ়টির পরিচালক ‘কিশমিশ্’, ‘দিলখুশ’ খ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়।

Sohini Sarkar and Arifin Shuvoo will be seen together in chorki new web series lohuu

বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ। ছবি: সংগৃহীত।

বাংলা সিরিজ় কিংবা সিনেমায় ইদানীং বেশির ভাগ পরিচালকদের কাছে ভরসার পাত্রী সোহিনী। অন্য দিকে, আরিফিন এই মুহূর্তে বাংলাদেশের জনপ্রিয় নায়ক। রোম্যান্টিক হিরো হিসাবে বেশ খ্যাতি আছে তাঁর। তবে কি অ্যাকশনের মাঝেই থাকবে প্রেম? পরিচালক রাহুল বলেন, ‘‘এটা আমার আসলে একটা প্রেম বর্জিত কাজ। ‘কিশমিশ্’, ‘দিলখুশ’-এর পর অন্য রকম কাজ করতে চাইছিলাম। বড় পর্দায় শুরু কাজ দুটোই ছিল প্রেমের ছবি। তাই প্রেমের গল্পে একটু ক্লান্তি এসেছে। এ ছাড়াও নিজেকে ভাঙতে চাইছি, দেখতে চাইছি আমি আর কী কী করতে পারি। তাই সিরিজ়টা করছি। তবে এতটুকু বলতে পারি এটা এক জন মা-বাবার গল্প।’’

এই কাজটি নিয়ে আশাবাদী সোহিনী। অভিনেত্রী জানিয়েছেন, একবারে ভিন্ন ধরনের একটা গল্প কাজটা দুর্দান্ত হবে বলেই আশা তাঁর। অন্য দিকে, আরিফিন সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ এমন নানা ধরনের কাজ তাঁর ঝুলিতে আসার জন্য। তবে গল্প নিয়ে মুখ খুললতে নারাজ সকলেই।

আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হতে চলেছে শুটিং। কলকাতায় ছাড়াও শিলংয়ের বেশ কিছু জায়গায় হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE