Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বিয়ে করতে চলেছেন ফারহানকে, কে এই শিবানী দান্ডেকর?

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ১৪ জানুয়ারি ২০১৯ ১৪:০৭
সঞ্চালনা করতে গিয়ে সকলের মন জিতে রাতারাতি লাইমলাইটে চলে এসেছিলেন শিবানী দান্ডেকর।  এক দিকে তিনি যেমন গায়িকা। অভিনয়ও করেছেন বেশ কিছু মরাঠি এবং তেলুগু ছবিতে। অভিনেতা ফারহান আখতারের সঙ্গে প্রেম করেছেন বলে গুজব রটেছিল। শিবানীর ছবি শেয়ার করে ফারহান শেষমেশ বললেন, ‘ভালবাসি’। কে এই শিবানী তা নিয়েই জেনে নেওয়া যাক কিছু তথ্য।

২০১১ থেকে ২০১৫ সাল অবধি টানা আইপিএল-এর মঞ্চে সঞ্চালনা করেছিলেন শিবানী। আর তখনই শিরোনামে আসেন।
Advertisement
আমেরিকায় সঞ্চালনার কাজ দিয়ে কেরিয়ারের শুরু। পরে দেশে ফিরে হিন্দি টেলিভিশনে ভিডিও জকি হিসেবে কাজ শুরু। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। গানও গান শিবানী।

শিবানী ‘রয়’, ‘সুলতান’, ‘শানদার’, ‘নাম শাবানা’র মতো বেশ কয়েকটি বলিউড ছবিতে অভিনয়ে নজর কেড়েছিলেন। চরিত্র ছোট হলেও দাগ কেটেছিলেন শিবানী।
Advertisement
টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় শো’তেও সঞ্চালনা করতে দেখা গিয়েছে শিবানীকে। ‘ঝলক দিখলাজা’ এবং ‘খতরোঁ কে খিলাড়ি’র মতো জনপ্রিয় রিয়্যালিটি শো’তে প্রতিযোগীও ছিলেন শিবানী দান্ডেকর।

শিবানীর বোন অনুষা দান্ডেকর। অনুষাও অত্যন্ত জনপ্রিয় সঞ্চালক, মডেল ও অভিনেত্রী। অনুষা ও শিবানী পুণের বাসিন্দা।

৩৮ বছরের শিবানী শাহরুখ ও সলমনের ‘ডাই হার্ড’ ফ্যান। পছন্দ করেন মাধুরী দীক্ষিতের নাচ।

অভিনেতা ফারহান আখতারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শিবানী দান্ডেকর— এই গুজব নিয়ে সরগরম ছিল বলিউড।

নিজেদের সম্পর্কের বিষয়ে কখনও মুখ খোলেননি ফারহান এবং শিবানী দু’জনেই।

ফারহানেরই ৪৫ বছর জন্মদিনে একটি ছবি শেয়ার করেন শিবানী। আর তার পরেই দু’জনের সম্পর্ক নিয়ে আরও এক বার গুঞ্জন শুরু হয়ে যায়।

শিবানীকে ধন্যবাদ জানিয়ে ফারহানও একটি  ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। শিবানীকে যে ভালবাসেন সে কথা সেখানেই জানিয়েছেন অভিনেতা।

বলি সূত্রের খবর, ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। চলতি বছরের মার্চ বা এপ্রিলে তাঁরা বিয়ে করবেন বলেও খবর।

ফারহানের সঙ্গে সম্পর্ক নিয়ে শিবানীকে প্রশ্ন করা হলে কোনও দিনই উড়িয়ে দেননি শিবানী। বলেছিলেন, “লুকোছাপার কিছু নেই, আবার চিৎকার করে বলার মতোও কিছু হয়নি।”

ফারহানের ঘনিষ্ঠ মহলের দাবি, সম্পর্ক নিয়ে ফারহান এবং শিবানী দু’জনেই খুব সিরিয়াস। ফারহানের সন্তানরাও শিবানীর খুব কাছের।

Tags: শিবানী দান্ডেকর