Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonika Singh Chauhan

Vikram Chatterjee: সোনিকার মামলা: বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট ফেরত পেলেন না বিক্রম, আটকে গেল বিদেশযাত্রা

২০১৭ সালে গভীর রাতে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিংহ চৌহানের। গাড়ি চালাচ্ছিলেন বিক্রম। রাসবিহারী অ্যাভিনিউয়ের একটি গয়নার দোকানের সামনে বাতিস্তম্ভে প্রবল বেগে ধাক্কা মারে তাঁর গাড়ি। মাথায় গুরুতর আঘাত পান সোনিকা। বিক্রমই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু বাঁচানো যায়নি মডেলকে।

বিক্রম-সোনিকা

বিক্রম-সোনিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ২০:৩৬
Share: Save:

বুধবার আলিপুর আদালতে পাসপোর্ট ফেরত পাওয়ার আর্জি জানিয়েছিলেন টলিতারকা বিক্রম চট্টোপাধ্যায়। সেই আর্জি খারিজ হয়ে যায় বৃহস্পতিবার। নতুন ছবির শ্যুটিং করতে লন্ডনে যাওয়ার জন্য পাসপোর্ট ফেরত চেয়েছিলেন তিনি। কিন্তু সোনিকা সিংহ চৌহানের মৃত্যু-ঘটনার মামলায় জড়িত থাকায় তাঁর নথিপত্র এখনই ফেরত দেওয়া হবে না।

বৃহস্পতিবার আলিপুর আদালতে অভিনেতার আইনজীবী যুক্তি দেন, পাসপোর্ট পেলে তবেই ভিসার জন্য আবেদন করা যাবে। কিন্তু সরকারের আইনজীবী বলেছেন, ‘‘শীঘ্রই বিচারপ্রক্রিয়া শুরু হবে। এখন বিদেশে গেলে অসুবিধা।’’ দুই পক্ষের সওয়াল শোনার পরে আদালত বিক্রমের আবেদন খারিজ করে দেয়।

আনন্দবাজার অনলাইনকে বিক্রম বললেন, ‘‘বিষয়টি আদালতের বিচারাধীন বলে কোনও মন্তব্য করতে পারব না। আদালত যা বলবে, সেই মতো পরবর্তী পদক্ষেপ করব।’’

২০১৭ সালের ২৯ এপ্রিল, গভীর রাতে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিংহ চৌহানের। গাড়িটি চালাচ্ছিলেন টলিউডের অভিনেতা। রাসবিহারী অ্যাভিনিউয়ের একটি গয়নার দোকানের সামনে বাতিস্তম্ভে প্রবল বেগে ধাক্কা মারে বিক্রমের গাড়ি। মাথায় গুরুতর আঘাত পান সোনিকা। বিক্রমই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু সোনিকাকে বাঁচানো যায়নি।

তার পরেই সোনিকার মৃত্যু-মামলায় নাম জড়িয়ে যায় বিক্রমের। তখনই বাজেয়াপ্ত করা হয়েছিল অভিনেতার পাসপোর্ট। আপাতত জানা গেল, আবেদন খারিজ হওয়ায় ছবির শ্যুটিং করতে পারবেন না। যেতে পারবেন না বিদেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonika Singh Chauhan Vikram Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE