Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ajay Devgan

রেষারেষি

অজয় দেবগণ অভিনীত ও প্রযোজিত ‘শিবায়’ আর কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর তরজা খুব পুরনো নয়। আবারও বিতর্কের কেন্দ্রে অজয় অভিনীত দু’টি ছবি।

অজয়।

অজয়।

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৫৭
Share: Save:

ছবি রিলিজ়কে কেন্দ্র করে বলিউডে রেষারেষি নতুন নয়। অজয় দেবগণ অভিনীত ও প্রযোজিত ‘শিবায়’ আর কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর তরজা খুব পুরনো নয়।

আবারও বিতর্কের কেন্দ্রে অজয় অভিনীত দু’টি ছবি। তবে এ বার কোনওটির প্রযোজক নন তিনি। অক্টোবরে বিজয়া দশমীর সময়ে মুক্তি পাওয়ার কথা স্পোর্টস-ড্রামা ‘ময়দান’ এবং এস এস রাজামৌলী পরিচালিত ‘ট্রিপল আর’-এর। ‘ময়দান’-এ মুখ্য চরিত্রে এবং ‘ট্রিপল আর’-এ একটি বিশেষ চরিত্রে রয়েছেন অজয়। ‘ময়দান’-এর প্রযোজক বনি কপূর ক্ষোভ উগরে দিয়েছেন রাজামৌলীর প্রতি। তাঁর অভিযোগ, একই দিনে একই অভিনেতার দু’টি বড় মাপের ছবি কখনও রিলিজ় করে না। এমন সিদ্ধান্ত নেওয়ার আগে অজয় বা বনির সঙ্গে কোনও আলোচনা করেননি রাজামৌলী। এমনটাই অভিযোগ এনেছেন বনি।

রাজামৌলীর ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়িতে রামাইয়া কৃষ্ণন অভিনীত শিবগামীর চরিত্রের প্রস্তাব গিয়েছিল শ্রীদেবীর কাছে। প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় কম জলঘোলা হয়নি! রাজামৌলী ও বনির তরজায় কি সেই ঘটনার যোগ থাকতে পারে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE