Advertisement
০৪ মে ২০২৪
Ananya Panday

আদিত্যকে পছন্দ নয় মোটেই, মেয়ের চর্চিত প্রেমিকের থেকে আরও দূরত্ব বাড়ালেন অনন্যার মা

বলিপাড়ায় এখন সর্বত্র তাঁদের প্রেমের গুঞ্জন। সম্প্রতি কফি কাউচে এসে নিজেদের প্রেমে সিলমোহরও প্রায় দিয়েই দিয়েছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। পরিবারের সদস্যদের সম্মতি কি পেলেন তাঁরা?

Speculations are rife that Ananya Panday’s mother Bhavana Pandey has unfollowed Aditya Roy Kapur on Instagram

(বাঁ দিকে) আদিত্য রায় কপূর-অনন্যা পাণ্ডে। ভাবনা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:৩৬
Share: Save:

বলিপাড়া এখন সরগরম তাঁদের প্রেমের খবরে। গত বছর বিভিন্ন অনুষ্ঠানে ধরা পড়েছে তাঁদের রসায়ন। একসঙ্গে র‌্যাম্পওয়াক থেকে একসঙ্গে ঘুরতে যাওয়া— প্রেমের সব লক্ষণই দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূরের মধ্যে। সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে কফি আড্ডায় এসে আকার-ইঙ্গিতে নিজের ও আদিত্যের প্রেমের জল্পনায় সিলমোহরও দিয়েছেন অনন্যা। তার পরের এক পর্বে এসেছিলেন আদিত্য। অনন্যার প্রসঙ্গ উঠতেই লাজুক হাসি হেসে নিজেদের সম্পর্কে সায় দিয়েছেন আদিত্যও। গত বছর নিজের জন্মদিন আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। শুধু তাই-ই নয়, বর্ষবরণের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে গিয়েছেন চাঙ্কি-কন্যা। ধীরে ধীরে একে অপরের আরও কাছাকাছি আসছেন আদিত্য ও অনন্যা। এ দিকে, অনন্যার মা ভাবনা পাণ্ডে নাকি তেমন পছন্দ করেন না আদিত্যকে। নতুন বছরের মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্ব আরও বাড়ালেন ভাবনা।

খবর, ইনস্টাগ্রামে আদিত্যকে নাকি সম্প্রতি আনফলো করেছেন ভাবনা। এক সময় ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত তারকাকে সমাজমাধ্যমের পাতায় ফলো করতেন অনন্যার মা। তবে সম্প্রতি নাকি সমাজমাধ্যম থেকেও আদিত্যকে সরিয়ে ফেলেছেন ভাবনা। তবে কি মেয়ের সম্পর্কে বাদ সাধতে চলেছেন খোদ মা?

মেয়ের প্রেমিক হিসাবে নাকি আদিত্যকে নয়, অন্য এক অভিনেতাকে পছন্দ তাঁর, এ কথা আগেই জানিয়েছিলেন ভাবনা। আদিত্যকে আকর্ষণীয় লাগলেও মেয়ের সঙ্গে জুটি হিসাবে নাকি কার্তিক আরিয়ানকেই বেশি পছন্দ তাঁর, জানিয়েছিলেন ভাবনা। কফি কাউচে বসে কর্ণকে তিনি বলেন, ‘‘আদিত্য আকর্ষণীয়। তবে অনন্যাকে আমার কার্তিকের সঙ্গেই বেশি ভাল লাগে।’’ কার্তিকের প্রতি নিজের ভাল লাগার কথা প্রকাশ্যে স্বীকার করার পর এ বার আদিত্যকে নিজের সমাজমাধ্যমের পাতাতেই জায়গা দিলেন না ভাবনা। মেয়ের সংসারের পথে কি তবে অন্তরায় হবেন মা? উত্তর জানতে কৌতূহলী অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Aditya Roy Kapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE