• নিজস্ব প্রতিনিধি
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনেও স্টার জলসা দেখাচ্ছে নতুন এপিসোড

star jalsha
দেখা যাবে নতুন এপিসোড।

লকডাউনের মরসুমে চলতি শোগুলোর প্রথম এপিসোড থেকে টেলিকাস্ট শুরু হয়েছে। এরই মধ্যে স্টার জলসা দুটো শো ‘সুপার সিঙ্গার’ ও ‘সুপার স্টার পরিবার’-এর নতুন এপিসোড দেখাতে চলেছে।

সুপার সিঙ্গার

‘সুপার সিঙ্গার’ বিশেষ এপিসোডের নাম ‘চেনা গান অন্য তাল’। পণ্ডিত তন্ময় বসু চেনা গানগুলি অন্য তালে গাওয়ার চ্যালেঞ্জ দিয়েছেন প্রতিযোগীদের। এই বিশেষ পর্বের আইডিয়াও ছিল তাঁর। এই প্রথম বার সাত জন প্রতিযোগী সবাই ‘সুপার ডুপার টপার’। বিচারক কবিতা কৃষ্ণমূর্তি, কুমার শানু, জিৎ গঙ্গোপাধ্যায় গান শুনে প্রতিযোগীদের এই তকমাই দিলেন।

এখন শুটিং-এডিটিং সব বন্ধ। কী ভাবে এপিসোড রেডি করা সম্ভব হল? ‘সুপার সিঙ্গার’-এর প্রযোজক এবং পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বললেন, “শুটিং আগেই হয়েছিল। এডিটিং, সাউন্ড মিক্সিং, সব যে যার বাড়িতে বসে করেছে। আগে সবাই একসঙ্গে এপিসোড দেখে ফাইনাল করতাম। এখন মোবাইলে একা একা বাড়িতে বসে ভিডিয়ো দেখে, সাউন্ড শুনে কিছু কারেকশন থাকলে ফোনে কথা বলে নিচ্ছি। এ ভাবেই সম্ভব হল।”

অন্যতম বিচারক জিৎ গঙ্গোপাধ্যায় আপ্লুত, “তন্ময়দা অনুষ্ঠানটা মাতিয়ে দিয়েছেন। যাঁরা গানবাজনার চর্চা করেন তাঁরা এবং সাধারণ দর্শকও খুবই আনন্দ পাবেন। প্রতিযোগীরাও দারুণ গেয়েছে। ইন্টারেস্টিং, দারুণ উপভোগ্য দু’টি এপিসোড। এখন আমি মুম্বইয়ের বাড়িতে লকডাউনে। এই এপিসোড দুটো আবার দেখতে টেলিভিশনের সামনে বসতে চাই।”

 এই দুই বিশেষ এপিসোড দেখা যাবে শনি ও রবিবার (৪ ও ৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায়।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর বাতি জ্বালাও আবেদনে টুইট করে বিতর্কে তাপসী!

সুপার স্টার পরিবার

বিশেষ দুটো এপিসোডের নাম দেওয়া হয়েছে ‘সুপার উইকেন্ড’। এই গেম শো’য়ে দেখা যায় বরের বাড়ি ও বউয়ের বাড়ির সদস্যদের মধ্যে প্রতিযোগিতা। উপস্থাপক শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মধ্যস্থতায় জমে ওঠে লড়াই।

নতুন এই শোয়ের বিষয়ে শ্রাবন্তী বললেন, “এক একটা ফ্যামিলি আসে, তাঁদের গল্প শুনি। খুব মজা লাগে। কত ইমোশনাল স্টোরিও থাকে, কত প্রবলেম থাকে মানুষের জীবনে। সেগুলো শুনে আমিও ইমোশনাল হয়ে যাই। খেলাগুলোও খুব মজার। উত্তর দিতে না পারলে মনে হয় আমি হেল্প করে দিই। কিন্তু নিয়ম অনুযায়ী আমি হেল্প করতে পারব না। তাই ক্লু দিয়ে দিই। খুব খুশি হয় যাঁরা পারফর্ম করেন। এই দুই এপিসোডেও

আগামি শনি ও রবিবার (৪ ও ৫ এপ্রিল) সন্ধ্যে সাড়ে ৭টায় দেখা যাবে এই শো।

আরও পড়ুন- করোনার ত্রাণে শুধু টাকাই দিলেন না, খরচের জায়গাও বলে দিলেন শাহরুখ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন