Advertisement
১১ মে ২০২৪
Subhashree Ganguly

Subhashree: পায়ে চোট নিয়ে কাজ শুভশ্রীর

গত জানুয়ারিতেই একবার পায়ে চোট পেয়েছিলেন তিনি। কিন্তু সেই চোটকে উপেক্ষা করেছিলেন। দ্বিতীয় চোট খানিক কাবু করে দিয়েছে তাঁকে।

শুভশ্রী।

শুভশ্রী।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১০:২৪
Share: Save:

ভাইফোঁটার দিন জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছবিই হোক, কী ইউভানের সঙ্গে আহ্লাদের মুহূর্ত... সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ছবিতে তাঁর পায়ের প্লাস্টার চোখে পড়তে বাধ্য। অভিনেত্রী জানালেন, তাঁর পায়ে হেয়ার লাইন ফ্র্যাকচার হয়েছে। সঙ্গে লিগামেন্টেও চোট পেয়েছেন তিনি। সেই অবস্থাতেই কাজ করে চলেছেন অভিনেত্রী। তাঁর চিকিৎসকের নিদান, এক মাস সম্পূর্ণ বেড রেস্ট। কিন্তু শুভশ্রীর সাফ কথা, ‘‘আমি বেড রেস্টে থাকতেই পারব না। বেশ কিছু কাজের কমিটমেন্ট রয়েছে। সেখানে কথার খেলাপ করতে পারব না। তা ছাড়া বাড়িতে ছোট বাচ্চা রয়েছে, যে দিন রাত ছুটে বেড়ায়।’’ ব্যস্ত শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীও। তাঁর পোস্টেও ইউভান-শুভশ্রীর ঘরোয়া মুহূর্ত ধরা পড়েছে।

গত জানুয়ারিতেই একবার পায়ে চোট পেয়েছিলেন তিনি। কিন্তু সেই চোটকে উপেক্ষা করেছিলেন। দ্বিতীয় চোট খানিক কাবু করে দিয়েছে তাঁকে। ‘‘সামনেই ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজ়নের শুট শুরু হবে। আজ যেমন একটা স্ক্রিপ্ট রিডিং ছিল। এগুলো তো করতেই হচ্ছে টুকটাক। তবে এই মুহূর্তে কোনও ছবির শুট নেই, এটা খানিক স্বস্তির,’’ মন্তব্য অভিনেত্রীর।

আগামী মাস থেকে তাঁর নতুন ছবি ‘ডা. বক্সী’র শুটিং শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE