Advertisement
০২ মে ২০২৪
Suneil Shetty

১২৮ জন নারীকে পাচার হওয়া থেকে বাঁচিয়েছিলেন সুনীল, কিন্তু প্রচার চাননি

১২৮ জন পাচার হয়ে যাওয়ার নারীকে উদ্ধার করে জীবনের মূলস্রোতে ফেরান সুনীল। এত বড় একটা কাজ করেও কখনও কোনও প্রচার হোক, চাননি অভিনেতা।

১২৮ জন নারীকে পাচার হওয়ার থেকে বাঁচান, প্রচার চাননি সুনীল

১২৮ জন নারীকে পাচার হওয়ার থেকে বাঁচান, প্রচার চাননি সুনীল ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৭:৩৫
Share: Save:

তারকারা শুধু পর্দায় হিরোগিরি দেখান, বাস্তবে নয়— এই ধারণা সব সময় সত্যি নয়। আসলে কিছু তারকা বাস্তব জীবনেও 'হিরো' হয়ে ওঠেন। ঠিক যেমন সুনীল শেট্টি। পর্দায় একা হাতে খলনায়কদের শাস্তি দিয়েছেন। রুখে দাঁড়িয়েছেন অন্যায়ের বিরুদ্ধে। বাস্তব জীবনও ঠিক তেমন কাজই করছিলেন অভিনেতা। ১২৮ জন পাচার হয়ে যাওয়া নারীকে উদ্ধার করে জীবনের মূলস্রোতে ফিরিয়েছিলেন সুনীল।

১৯৯৬ সালে মুম্বইয়ের কামাথিপুরা অঞ্চল থেকে প্রায় ৪৫০ জন মহিলাকে উদ্ধার করা হয়। মূলত যৌন পেশায় নামানোর জন্য এঁদের পাচার করা হচ্ছিল। সেখানে ১২৮ জন মহিলাকে আনা হয় নেপাল থেকে। পাচার হয়ে যাওয়া ওই ১২৮ জনের বিষয়ে নেপাল সরকার মুখ ফিরিয়ে নেয়। ঠিক সেই সময় যেন ত্রাণকর্তা হিসাবে দেখা দেন সুনীল। সসম্মানে ও নিরাপদে ওই ১২৮ জনকে নেপালে ফেরানোর বন্দোবস্ত করেন তিনি। নিজে প্লেনের টিকিট কেটে তাঁদের দেশে ফেরানোর ব্যবস্থা করেন। তবে এই বিষয়ে কখনই বিশেষ কিছু বলতে চাননি অভিনেতা, পাছে ওই নারীরা কোনও অসুবিধায় পড়েন।

সাম্প্রতিক কালে সোনু সুদ প্রান্তিক মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তাঁর কাজের কথা ছড়িয়েও পড়েছে গোটা দেশে। তবে সে দিক থেকে মুখচোরা সুনীল। নিজের কাজের প্রচার হোক, চাননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suneil Shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE