Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Sunny-Shah Rukh Khan: রাগের চোটে প্যান্ট ছিঁড়ে ফেলেছিলেন সানি, ১৬ বছর কথা বন্ধ ছিল শাহরুখের সঙ্গে!

নব্বই দশকের সুপারহিট ছবি ‘ডর’। সেটেই তুমুল ঝামেলা। তার কেন্দ্রে নায়ক সানি দেওল বনাম খলনায়ক শাহরুখ খান। কিসের এত ঝগড়া?

১৬ বছর কথা বলেননি সানি, শাহরুখ !

১৬ বছর কথা বলেননি সানি, শাহরুখ !

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৫:৫৬
Share: Save:

নব্বই দশকের সুপারহিটের তালিকায় উপরের দিকেই এ ছবির নাম। তারই সেটে নাকি দক্ষযজ্ঞ। এবং সকলে ভয়ে কাঁটা। ছবির নাম ‘ডর’। শোনা যায়, তুমুল বচসার জেরে প্রচণ্ড চটে গিয়ে নাকি নিজের প্যান্টটাই ছিঁড়ে ফেলেছিলেন সানি দেওল! এত রাগের নেপথ্যে? শাহরুখ খান! আর তার পরে ১৬ বছর কথা বন্ধ ছিল দু’জনের!কী হয়েছিল ‘ডর’-এর শ্যুটিংয়ে?

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রায় তিন দশকের আগের স্মৃতিতে ডুব দিয়েছিলেন ধর্মেন্দ্র-পুত্র। সানির দাবি, ‘‘শাহরুখকে নিয়ে ভয়ানক তর্ক হয়েছিল। রাগের চোটে নিজের মোটা প্যান্টটাই ছিঁড়ে ফেলেছিলাম!’’ অভিনেতা জানান, শ্যুটিং চলাকালীন পরিচালক যশ চোপড়ার সঙ্গে তুমুল ঝামেলা বাধে তাঁর।

সানি তখন সুপারস্টার। অভিনেতার দাবি, নবাগত শাহরুখের সামনে নিয়মিত হেনস্থা করা হচ্ছিল তাঁকে। তাতেই আর মেজাজ ধরে রাখতে পারেননি তিনি। ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন সানি। কম্যান্ডো অফিসারের চরিত্র। ছবির ক্লাইম্যাক্স দৃশ্য অপছন্দ হয়েছিল অভিনেতার। পরিচালক যশের সঙ্গে তর্ক বাধে তা নিয়েই। সানির যুক্তি ছিল, “ছবিতে আমি কম্যান্ডো অফিসার। শারীরিক ভাবে চূড়ান্ত ফিট। সেখানে একটি ছেলে এসে আমাকে কী ভাবে মারতে পারে? তা হলে তো আমায় কম্যান্ডো মনেই হবে না!’’

এই নিয়েই চাপানউতর চলতে থাকে দু’জনের। সেই বচসা চলাকালীনই রাগে নিজের প্যান্ট ছিঁড়ে ফেলেন সানি। তবে সেই ঝামেলা নাকি গড়িয়েছিল অনেক দূর। শোনা যায়, ছবি মুক্তির পরে ১৬ বছর একে অপরের সঙ্গে কথা বলেননি শাহরুখ, সানি। এ প্রসঙ্গে অবশ্য সানির ব্যাখ্যা, “আমি এমনিতেই খুব বেশি মানুষের সঙ্গে মিশতে পছন্দ করি না। ওই ঘটনার পর নিজেকে আরও কিছুটা সরিয়ে নিয়েছিলাম। তাই খুব কম দেখা হত শাহরুখের সঙ্গে। সুতরাং কথা বলার তো কোনও প্রশ্নই ওঠে না।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan sunny deol Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE