Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Alia Bhatt-Sanjay Leela Bhansali: আলিয়াকে মুখের উপর ‘না’ বললেন সঞ্জয় লীলা ভন্সালী, কেন জানেন?

কারও আবদার, বায়না কিংবা বায়নাক্কা পাত্তা দিতে তিনি একেবারেই নারাজ। দু’দু বার আর্জি জানিয়েও খালি হাতেই ফিরতে হল ‘ডিয়ার জিন্দেগি’র ‘কায়রা’কে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ ডিসেম্বর ২০২১ ১৪:২৫
Save
Something isn't right! Please refresh.
আলিয়ার আবদার মেটালেন না  সঞ্জয়।

আলিয়ার আবদার মেটালেন না সঞ্জয়।

Popup Close

ছবি নিয়ে তিনি বরাবরই খুব কড়া। মুক্তির আগে তার গোপনীয়তা নিয়েও। এ সব নিয়ে কারও আবদার, বায়না কিংবা বায়নাক্কা পাত্তা দিতে একেবারেই নারাজ। তিনি সঞ্জয় লীলা ভন্সালী। বলিউডের একাধিক বিপুল বাজেট এবং সফল ছবির প্রযোজক-পরিচালক এ বার সটান ‘না’ বলে দিলেন আলিয়া ভট্টকেও! দু’দু বার আর্জি জানিয়েও খালি হাতেই ফিরতে হল ‘ডিয়ার জিন্দেগি’র ‘কায়রা’কে।
কিন্তু কী এমন চেয়েছিলেন আলিয়া? কেনই বা বেঁকে বসলেন ভন্সালী?

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, সদ্য ভন্সালীর ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে অভিনয় করেছেন মহেশ ভট্টের কন্যা আলিয়া। ছবিটি মুক্তি পাওয়ার কথা ফেব্রুয়ারির মাঝামাঝি। তার আগেই নিজের মা বাবা এবং প্রেমিক রণবীর কপূরকে নিজের কাজ দেখাতে চেয়েছিলেন আলিয়া। কিন্তু হাজার অনুরোধ-উপরোধেও চিঁড়ে ভেজেনি। ছবি মুক্তির আগে কাউকেই তা দেখতে দিতে নারাজ ভন্সালী। তাই এক কথায় ‘না’ বলে দিয়েছেন বলিউডের অন্যতম সফল নায়িকা আলিয়াকেও।

Advertisement

২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে নায়িকা হিসেবে যাত্রা শুরু আলিয়ার। তার পরে ‘হাইওয়ে’, ‘টু স্টেটস’, ‘বদ্রিনাথ কী দুলহনিয়া’, ‘উড়তা পঞ্জাব’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘রাজি’র মতো একের পর এক ছবিতে নজরকাড়া অভিনয়ে প্রশংসা কুড়িয়েছেন মহেশ-কন্যা। নানা স্বাদের চরিত্রে কাজ করা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবু ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ আলাদা। কারণ এ ছবিতে নাকি এত দিনের আলিয়া নিজেকে পুরোপুরি ভেঙে নতুন করে গড়েছেন নিষ্ঠুর, ঠান্ডা মাথার এক খুনির চরিত্রে। বলিপাড়ার অন্দরের খবর, খোদ ভনসলীর দলের ধারণা, এ ছবির জন্য জাতীয় পুরস্কারও পেয়ে যেতে পারেন আলিয়া! আবেগ-উৎসাহে তাই নিজেও টগবগ করে ফুটছেন নায়িকা। সে জন্যই নাকি বাবা, মা এবং রণবীরকে আগেভাগেই দেখাতে চেয়েছিলেন নিজের অভিনয়। আর তাতেই আপাতত এক ঘটি জল ঢেলে দিয়েছেন ভন্সালী।

এই প্রথম নয়, ছবি নিয়ে এমন কড়াকড়িতে আগেই মন ভেঙেছিল সোনম কপূরের। ‘সাঁওয়ারিয়া’র সময়েও কিছুতেই আগে অন্য কাউকে ছবিটি দেখাতে দেননি ভন্সালী। এ বারও তাই। এমনকি সহ-প্রযোজকের উপরেও বসেছে নিষেধাজ্ঞা। অগত্যা আলিয়া আর কী-ই বা করবেন! ফেব্রুয়ারির অপেক্ষায় দিন গোনা ছাড়া!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement