Advertisement
০১ মে ২০২৪
tarak mehta ka ooltah chashma

যৌন হেনস্থার অভিযোগে ‘তারক মেহতা..’ সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী, পাল্টা নালিশ প্রযোজকের

ফাঁপরে ‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়াল। একের পর এক শিল্পী ছেড়ে যাচ্ছেন। এ বার যৌন হেনস্থার মতো গুরুতর অভিযোগ উঠল ধারাবাহিকের প্রযোজকের বিরুদ্ধে।

 actress Jennifer Mistry and Asit Modi

প্রযোজক অসিত মোদীর বিরুদ্ধে মানসিক ও যৌন হেনস্থার অভিযোগ তোলেন অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বনসিওয়াল।। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২১:০৬
Share: Save:

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল। অন্যতম সফলও বটে। তবে সম্প্রতি বিতর্কের জন্যই বার বার শিরোনামে উঠে এসেছে ‘তারক মেহতা কা উলটা চশমা’। দীর্ঘ ১৫ বছর ধরে দর্শকের মনোরঞ্জন করার পরে এখন হাজারও বিতর্কে অসিত মোদী প্রযোজিত এই সিরিয়াল। বিতর্কের অন্যতম কারণও তিনিই, প্রযোজক অসিত মোদী। এ বার তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন সিরিয়ালের অন্যতম অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বনসিওয়াল।

‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়ালে মিসেস রোশন সোধির চরিত্রে অভিনয় করেন জেনিফার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি প্রযোজক অসিত মোদীর বিরুদ্ধে মানসিক ও যৌন হেনস্থার অভিযোগ তোলেন। তিনি জানিয়েছেন, গত ৬ মার্চ শেষ বার সিরিয়ালের শুটিং করেছেন তিনি। তিনি বলেন, ‘‘আমি ওই শো ছেড়ে দিয়েছি। বাধ্য হয়েছি বেরিয়ে আসতে। সিরিয়ালের প্রযোজকদের দ্বারা আমাকে চরম অপমানিত হয়েছিল, আমাকে একাধিক বার অপদস্থ করা হয়েছিল।’’ জেনিফার আরও জানান, ‘তারক মেহতা কা উলটা চশমা’ একটি আদ্যোপান্ত পিতৃতান্ত্রিক সেট।

তিনি বলেন, ‘‘আমি যে দিন শেষ বারের জন্য শুটিং করি, সেটা দোলের আগের দিন। আমার বিবাহবার্ষিকী ছিল ওই দিন। অনেক আগে থেকে আমি সে জন্য ছুটি চেয়ে রেখেছিলাম। এটাও জানিয়েছিলাম যে, দিনে অন্তত দু’ঘণ্টার জন্য যেন আমাকে বিরতি দেওয়া হয়। অন্য সব পুরুষ অভিনেতাদের তাঁদের দাবি মতো ছুটি দেওয়া হল, আমি আগে থেকে বলে রাখা সত্ত্বেও ছুটি পেলাম না। এমনকি, আমি প্রতিবাদ জানাতে গেলে আমার সঙ্গে দুর্ব্যবহার পর্যন্ত করা হয়।’’ এর পরেই নাকি ধারাবাহিক ছাড়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

তবে জেনিফারের এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন অভিযুক্ত প্রযোজক অসিত মোদী। তাঁর দাবি, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। ধারাবাহিক ও তাঁর মানহানির উদ্দেশ্যেই এমন মিথ্যে অভিযোগ তুলেছেন অভিনেত্রী, দাবি প্রযোজকের। জেনিফারের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন অভিযুক্ত অসিত মোদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE