Advertisement
২৬ এপ্রিল ২০২৪
saif ali khan

‘কাউবয়’ সেজে লেন্সবন্দি হল ‘সইফিনা’র তৈমুর

তৈমুরের পরনে ছিল নীল রঙের টি-শার্ট, জিনস এবং বুট। তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার ‘কাউবয় হ্যাট’।

তৈমুর আলি খান।

তৈমুর আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২১:১৩
Share: Save:

ফুরফুরে মেজাজে দেখা গেল ‘সইফিনা’র জ্যেষ্ঠপুত্র তৈমুর আলি খানকে। বাবা সইফ আলি খান এবং দিদি সারা আলি খানের সঙ্গে বেরতে দেখা গিয়েছে তাকে। বাইরে পা রাখতেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে সে। এক্কেবারে ‘কাউবয়’ সেজে লেন্সবন্দি হলেন পটৌডি পরিবারের ‘টিম’।

তৈমুরের পরনে ছিল নীল রঙের টি-শার্ট, জিনস এবং বুট। করোনা সতর্কতায় মুখে ছিল মাস্ক। তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার ‘কাউবয় হ্যাট’। মাত্র ৪ বছর বয়সেই মা-বাবার মতো ফ্যাশনের পাঠ পড়ে ফেলেছে সে। এক দিকে তৈমুর যখন পশ্চিমি সাজে সেজেছে, সইফ বেছে নিয়েছেন সাদা কুর্তা পাজামা। সারা পরেছেন ধূসর রঙের ম্যাক্সি ড্রেস।

গত ২১ ফেব্রুয়ারি বড় দাদা হয়েছে তৈমুর। ছোট্ট ভাই এবং মাকে দেখতে সেই দিনই পৌঁছে গিয়েছিল হাসপাতালে। কিন্তু ছোট্ট ভাই আসার সঙ্গেই এল মিমের বন্যা। তৈমুরের জনপ্রিয়তা এবং সম্পত্তিতে ভাগ বসানোর লোক এসে গিয়েছে বলেও মজা করলেন নেটাগরিকরা। তবে ছোট্ট তৈমুর এ সব কিছুই জানে না। দাদু রণধীর কপূর সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, নতুন খেলার সঙ্গী পেয়ে ‘ভীষণ খুশি’ সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE