Advertisement
০৭ মে ২০২৪
Tara Sutaria

তারার সঙ্গে আদর নেই! বছরের শুরুতে আলাদা হলেন অভিনেতা জুটি

বিচ্ছেদের খবর আরও স্পষ্ট করে দিল, প্রেমেই ছিলেন তারা-আদর। কানাঘুষো শোনা যাচ্ছে, বছরের শেষেই চলছিল ভাঙনের প্রস্তুতি।

 প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হলেও তাঁদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যাবে এমন নয়।

প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হলেও তাঁদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যাবে এমন নয়। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ২০:০২
Share: Save:

গত কয়েক মাস ধরে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল সেই প্রেমকাহিনি। গাড়ি থেকে নামছেন, কিংবা একসঙ্গে হোটেলে ঢুকছেন, নিদেনপক্ষে পার্টিতে— তারা সুতারিয়ার সঙ্গে বার বার দেখা যাচ্ছিল আদর জৈনকে। মুখে যতই কুলুপ আঁটুন, দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন সকলেই। তবে নতুন বছরের দ্বিতীয় দিনেই দুঃসংবাদ। এর মধ্যেই নাকি বিচ্ছেদ!

বিচ্ছেদের খবর আরও স্পষ্ট করে দিল, প্রেমেই ছিলেন জুটি। কানাঘুষো শোনা যাচ্ছে, বছরের শেষেই চলছিল প্রস্তুতি। নতুন বছরে যে যার পথ আলাদা করে নিলেন তারা আর আদর। শুধু তা-ই নয়, তাঁরা অত্যন্ত সাবধানে পা ফেলছেন বলেও জানা যায়। ভুলেও সমাজমাধ্যমে একসঙ্গে ছবি পোস্ট নয়। প্রকাশ্যে পরস্পরের পিঠ চাপড়াতেও দেখা যায়নি তাঁদের। কেন এত গোপনীয়তা বজায় রাখতে চাইতেন? তা অবশ্য স্পষ্ট নয়। সম্ভবত কেরিয়ারে যাতে ছাপ না পড়ে সে জন্যই। আবার কেউ কেউ মনে করেন, তাঁদের নিজেদেরই এই সম্পর্ক নিয়ে নিশ্চয়তা ছিল না। কিছু দিন ওপর ওপর সময় কাটালেন।

তবে ঘনিষ্ঠ এক সূত্রের বক্তব্য, “তাঁরা দু’জনেই পরিণত। বুঝেশুনেই যা করার করেছেন। প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হলেও তাঁদের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যাবে এমন নয়। তাঁরা বন্ধুই থাকবেন।”

কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এ অনন্যা পাণ্ডে এবং টাইগার শ্রফের সঙ্গে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন তারা। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘এক ভিলেন রিটার্নস’-এ যেখানে জন আব্রাহাম, অর্জুন কপূর এবং দিশা পটানির সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী।

অন্য দিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (২০১৬) ছবিতে নজর কেড়েছিলেন আদর। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘হ্যালো চার্লি’ ছবিতে। যা ২০২১ সালে মুক্তি পেয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tara Sutaria Aadar jain Break Up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE