Advertisement
২১ এপ্রিল ২০২৪
Entertainment News

মণি রত্নমের পরের ছবির নায়ক কে?

‘রোজা’র পরিচালক মণি রত্নমের ছবি নিয়ে আলাদা একটা উত্তেজনা থাকেই। বি-টাউন সূত্রে খবর, শীঘ্রই নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন মণি। জানেন কি, সেই ছবির নায়ক কে?

ছবি: ফেসবুকের সৌজন্যে।

ছবি: ফেসবুকের সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ জুলাই ২০১৭ ২১:৩০
Share: Save:

তাঁর ছবি মানেই কিছুটা আলাদা। একটু আলাদা টোন। অন্য রকম গল্প। সিনেমা হল থেকে বেরিয়ে এসেও মন ছুঁয়ে থাকা। বিশেষত রোম্যান্টিক প্লটে গল্প সাজাতে বরাবরই সিদ্ধহস্ত তিনি। তাই ‘রোজা’র পরিচালক মণি রত্নমের ছবি নিয়ে আলাদা একটা উত্তেজনা থাকেই। বি-টাউন সূত্রে খবর, শীঘ্রই নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন মণি। জানেন কি, সেই ছবির নায়ক কে?

আরও পড়ুন: ‘অভিনয় শেখার কারণ জিন হলে আমার তো চাষি হওয়ার কথা’

মাধবনকে কী দেখা যাবে মণির পরের ছবিতে? ছবি: ফেসবুকের সৌজন্যে

জানা যাচ্ছে, সম্ভবত সেই ছবিতে এ বার মণির নায়ক হবেন আর মাধবন। যদি খবর সত্যি হয়, তা হলে এই নিয়ে চতুর্থ বার এই জুটিকে পাবেন দর্শকেরা। তবে শোনা যাচ্ছে, এ বার রোম্যান্টিক গল্পের প্লটে এগোবে না এই ছবির কাহিনি। এর আগেও মাধবনের সঙ্গে তিনটি তামিল ছবি করেছিলেন মণি রত্নম। আলাইপায়থে, কান্নাথিল মুথামিত্তল ও আয়ুথা এজহুথু।

সব ঠিকঠাক থাকলে নতুন এই ছবির কাজ শুরু হবে আগামী সেপ্টেম্বরে। সিনেমাটোগ্রাফার সন্তোষ সিভান এই ছবিতে কাজ করবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE