Advertisement
২১ মে ২০২৪
Bollywood Update

প্রথম সিজ়নের শেষে মিলেছিল আভাস! দ্বিতীয় সিজ়নেই কি জুটি বাঁধছেন দুই নাইট ম্যানেজার?

বড় পর্দায় ব্যর্থতা পেরিয়ে ওটিটিতে সাফল্যের স্বাদ পেয়েছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। প্রথম সিজ়নের পর এ বার আসতে চলেছে ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজ়ন।

The Night Manager director hints a crossover between Aditya Roy Kapur and Tom Hiddleston shows soon.

আদিত্য রায় কপূর (বাঁ দিকে)। টম হিডলস্টন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৮:৪৩
Share: Save:

বলিউডে পা রেখেছিলেন ‘আশিকি ২’ ছবির মাধ্যমে। তার পরে একাধিক ছবিতে কাজ করলেও তেমন পসার জমাতে পারেননি বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। তবে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই সাফল্যের স্বাদ পেয়েছেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল ‘দ্য নাইট ম্যানেজার’-এর প্রথম সিজ়ন। প্রথম সিজ়নেই দুরন্ত সাড়া পেয়েছেন সিরিজ়ের নির্মাতারা। এ বার আসতে চলেছে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। ৩০ জুন মুক্তি পেতে চলেছে ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজ়ন। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। এ বার সিরিজ় সম্পর্কে আরও নতুন খবর দিলেন সিরিজ়ের স্রষ্টা সন্দীপ মোদী। খুব শীঘ্রই নাকি একফ্রেমে দেখা যেতে চলেছে দুই নাইট ম্যানেজারকে।

২০১৬ সালে মুক্তি পাওয়া ব্রিটিশ টেলিভিশন সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য নাইট ম্যানেজার’। ব্রিটিশ সিরিজ়ে মুখ্য চরিত্র অর্থাৎ নাইট ম্যানেজারের চরিত্রে অভিনয় করেছিলেন ব্রিটিশ অভিনেতা টম হিডলস্টন। ভারতীয় সংস্করণে সেই চরিত্রেই আছেন আদিত্য। সিরিজ় পরিচালক সন্দীপ জানান, দুই নাইট ম্যানেজারকে একফ্রেমে আনার পরিকল্পনা চলছে। তাঁর কথায়, ‘‘ভারত ও গোটা বিনোদন বিশ্বের মধ্যে দূরত্ব ক্রমেই কমে আসছে। ‘সিটাডেল’-এর মতো সিরিজ়ই তার প্রমাণ। তা হলে ‘দ্য নাইট ম্যানেজার’ কেন নয়! এটাই তো শ্রেষ্ঠ সময়।’’ সন্দীপের কথা থেকেই স্পষ্ট, খুব শীঘ্রই নাকি দুই নাইট ম্যানেজারের ‘ক্রসওভার’ দেখতে পেতে চলেছেন দর্শক ও অনুরাগীরা।

‘দ্য নাইট ম্যানেজার’-এর আদিত্যর পাশাপাশি রয়েছেন অনিল কপূরের মতো তারকা অভিনেতা। প্রথম সিজ়নে ছিলেন শোভিতা ধুলিপালা, শাশ্বত চট্টোপাধ্যায়, তিলোত্তমা সোমের মতো অভিনেতারাও। প্রথম সিজ়ন মুক্তি পাওয়ার পর থেকেই চর্চায় থেকেছে সিরিজ়টি। নিজের অভিনয়ের জন্য দর্শক ও সমালোচকের প্রশংসাও অর্জন করেছেন আদিত্য। এমনকি, তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন খোদ নাইট ম্যানেজার। ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইনের চরিত্র অবলম্বনে লেখা শান্তনু সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। ‘দ্য নাইট ম্যানেজার’-এর সাফল্যে ও আদিত্যর কাজের প্রশংসা করতে ভিডিয়ো কলও করেন ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইন তথা টম হিডলস্টন। ভিডিয়ো কল করে আদিত্যর সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাও বলেন টম, জানিয়েছিলেন আদিত্য। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো কলের ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘‘আসল নাইট ম্যানেজার গত কালই আমাদের শো দেখেছেন। তার পরেই এই ভিডিয়ো কল। ব্যস, আর কী চাই!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditya Roy Kapur The Night Manager Tom Hiddleston
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE