• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই লেহেঙ্গার বয়স শুনলে চমকে উঠবেন!

kareena

Advertisement

জাঁকজমকে দর্শকদের মন জিতেছে ‘ভিরে দি ওয়েডিং’। করিনা কপূর, স্বরা ভাস্কর, সোনম কপূর আর শিখা তলসনিয়াদের পোশাকও নজর কেড়েছে দর্শকদের। আর স্বীকৃতির সিকি ভাগই নিয়ে নেবেন ছবির ড্রেস ডিজাইনার-দ্বয় আবু জানি এবং সন্দীপ খোসলা।

তবে ভিরে অর্থাৎ করিনা বিয়ের দিন যে লেহেঙ্গাটি পরেছিলেন, সেটা আপাতত টক অব দ্য টাউন। এই লেহেঙ্গাটিরও ডিজাইন করেছিলেন আবু জানি এবং সন্দীপ খোসলা। কিন্তু সকলের নজরবন্দি হওয়ার মতো কী এমন রয়েছে এই লেহেঙ্গায়?

লেহেঙ্গাটি ট্রেন্ডি ঠিকই। কিন্তু এই লেহেঙ্গা যে কবে তৈরি হয়েছিল তা শুনলে খানিকটা চমকেই যেতে হয়। আদতে এই লেহেঙ্গাটি একটি ভিন্টেজ গার্মেন্ট। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন, ২৫ বছর আগে নাকি তৈরি হয়েছিল এই লেহেঙ্গা।

আরও পড়ুন, আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে সিরিয়াস রণবীর?


নায়িকাদের ড্রেস ছবিতে অন্য মাত্রা এনে দিয়েছে। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

বিষয়টা খোলসা করলেন ডিজাইনার সন্দীপ খোসলা নিজেই। সন্দীপ বলছেন, ‘‘ভিরের ওই লেহেঙ্গাটি আসলে একটি ভিন্টেজ গারমেন্ট। ২৫ বছর আগে এই পোশাকটি আমরা তৈরি করি। আমাদের স্টোরেই পড়েছিল লেহেঙ্গাটি। রিয়া (ছবির প্রযোজক) আসে আর আমাদের ড্রেসের ট্রাঙ্কগুলো সব তছনছ করে কোত্থেকে ওই লেহেঙ্গাটা বের করে। পরে করিনার সাইজের সঙ্গে মিলিয়ে ড্রেসটা ছোট করে নিই। আর একটা মডার্ন ওড়না তৈরি করে দিই আমরা।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন