Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

এক দিন, ৫৫ ঘণ্টা থেকে দু’মাস, এই সব সেলেবদের বিয়ের মেয়াদ জানলে চমকে যাবেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ এপ্রিল ২০১৯ ১৪:৩৪
বিবাহ। বিশেষ বন্ধন। আদৌ কি তাই? জাঁকজমক করে অনুষ্ঠান, কয়েক কোটি টাকা খরচ আর ক’দিন পরই বিচ্ছেদ। বলিউড থেকে হলিউড এমনটা হয়েছে অনেক সেলেব্রিটির ক্ষেত্রেই। সম্প্রতি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়েও ছড়িয়েছে গুঞ্জন। তাঁদের বিচ্ছেদ নিশ্চিত না হলেও বলিউড হলিউডের অনেক সেলেব্রিটিরই বিচ্ছেদ হয়েছে বিয়ের পর মুহূর্তেই। কারও এক বছর, কারও বা চার দিন।

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার সঙ্গে ব্যবসায়ী সম্রাট দাহালের বিয়ে হয় ২০১০ সালে। ২০১২ সালেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। স্বামীকে ‘সবচেয়ে বড় শত্রু’ বলেছিলেন ‘বম্বে’ অভিনেত্রী।
Advertisement
১৯৭৬ সালে কিশোর কুমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী যোগিতা বালি। বিয়ের দু’বছরের মধ্যেই বিচ্ছেদ হয় তাঁদের।

কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে শ্রদ্ধা নিগমের বিয়ে হয়েছিল দীর্ঘ দিন প্রেমের পর। বিয়ের দশ মাসের মাথায় বিচ্ছেদের পথ বেছে নেন দম্পতি।
Advertisement
কর্ণ সিংহ গ্রোভারের বিয়ে হয়েছিল জেনিফার উইঞ্জেটের সঙ্গে। ২০১২ সালে বিয়ে হয় তাঁদের। দু’বছরের মাথায় বিচ্ছেদও হয়ে যায়। কর্ণ পরবর্তীতে বিয়ে করেছেন বিপাশা বসুকে।

বলিউড তারকা পুলকিত সম্রাটের সঙ্গে বিয়ে হয়েছিল শ্বেতা রোহিরার। ২০১৪ সালে বিয়ে হয়েছিল তাঁদের। পুলকিতের বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ আনেন শ্বেতা। পরের বছরই বিচ্ছেদের আবেদন করেন তাঁরা।

মল্লিকা শেরাওয়াত কখনওই স্বীকার করেননি যে, বলি ইন্ডাস্ট্রিতে প্রবেশের আগে বিয়ে হয়েছিল তাঁর। মল্লিকার আত্মীয়রা বলেন, বিমান চালক কর্ণ সিংহ গিলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে এক বছরের মধ্যেই ভেঙে গিয়েছিল বিয়ে। কারণ মল্লিকা নাকি তাঁর কেরিয়ারে মন দিতে চেয়েছিলেন।

টেলিভিশন খ্যাত অভিনেত্রী সারা খানের সঙ্গে আলি মার্চেন্টের বিয়ে হয় বেশ ধূমধাম করেই। বিয়ের মাত্র দু’মাসের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

২০১৭ সালের ২৫ জানুয়ারি অভিনেত্রী মন্দানা করিমির সঙ্গে বিয়ে হয় গৌরব গুপ্তের। কিন্তু বিয়ের ছ’মাসের মাথায় স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন মন্দানা। বিচ্ছেদ হয় তাঁদের।

চাহত খন্নার সঙ্গে পাঁচ বছরের প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ভরত নরসিঙ্ঘানি। ২০০৭ সালে বিয়ের মাত্র আট মাসের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।

হলিউডেও রয়েছে এমন নিদর্শন। চলতি বছরের ২৩ মার্চ নিকোলাস কেজ ও এরিকা কোয়িকের বিয়ে হয়েছিল। চার দিন পর বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন নিকোলাস।

স্বল্পস্থায়ী বিয়ের উদাহরণের মধ্যে পড়বেন জা জা গাবর ও ফেলিপে ডে অ্যালবাও। ১৯৮৩ সালের এই বিয়ে মাত্র একদিনের মাথায় বিচ্ছেদ হয়েছিল।

২০০৪ সালে পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স লাস ভেগাসে বিয়ে করেন ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে। ৫৫ ঘণ্টা পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।