Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

বিরাট-অনুষ্কার স্বপ্নের বিয়ের আসল কারিগর এঁরাই

নিজস্ব প্রতিবেদন
১৪ ডিসেম্বর ২০১৭ ১৬:৩৪
ঝকঝকে সেট, তকতকে ড্রেস, পিকচার পারফেক্ট বর-বউ...সব মিলিয়ে ইতালির তাস্কানির ৮০০ বছরের পুরনো বিলাসবহুল দুর্গের পুরো ব্যাপারটাই ছিল শীতের আদরে খাঁটি নলেন গুড়ের আস্বাদের মতো। তিন দিন কেটে গেলেও তামাম ভারতবাসীর চোখ ঘুরছে না দেশের অন্যতম সেলিব্রিটি কাপলের উপর থেকে। গত ১১ ডিসেম্বর চার হাত এক হয়েছে বিরাট কোহালি-অনুষ্কা শর্মার। ঠিক স্বপ্নের বিয়ে বলতে যা বোঝায়, তার প্যারামিটার থেকে এক চুল এদিক-ওদিক নেই। কিন্তু বিদেশ-বিভুঁইয়ে পাড়ি দিয়ে এই হেভিওয়েট বিয়েকে সিঙ্গল শটে ‘ওকে’ করলেন যাঁরা তাঁদের তালিকাটা নেহাত কম লম্বা নয়। বিরুষ্কার বিয়ের আসল কারিগর এঁরাই।

দেবিকা নারিন:
লখনউয়ের মেয়ে দেবিকা কর্মসূত্রে দিল্লিবাসী। বিরুষ্কার বিয়ের ওয়েডিং প্ল্যানার ছিলেন তিনিই। অন্তত ৩-৪ মাস ধরে এই বিয়ে আয়োজনের দায়িত্বে ছিলেন দেবিকা। কিন্তু সেই কথা দেবিকার পরিবারের ঘনিষ্ঠরাও জানতে পারেননি। দীনেশ কার্তিক, রবিন উথাপ্পার ওয়েডিং প্ল্যানারও ছিলেন তিনিই।
Advertisement
জোসেফ রাধিক:
যে অসাধারণ সব ফ্রেমে বিরুষ্কার লক্ষ লক্ষ ফ্যানদের চোখ এই মুহূর্তে আটকে, সেই ক্যামেরার পিছনের মানুষটি জোসেফ রাধিক। বিরাট-অনুষ্কার বিয়ের ফোটোগ্রাফির দায়িত্বে ছিলেন জোসেফ। তিনি দেবিকার স্বামী।

সব্যসাচী মুখোপাধ্যায়:
অনুষ্কার দিক থেকে চোখ ফেরায় কার সাধ্যি? পরেছিলেন পেল পিঙ্ক ব্রাইডাল লেহঙ্গা, যার উপর রেনেসাঁ এমব্রয়ডারির কাজ। গয়নাও সব্যসাচীর হেরিটেজ কালেকশনের। তাতে আনকাট হিরে, ফ্যাকাসে গোলাপিরঙা স্পাইনেল ও জাপানের কালচার্ড মুক্তোর সম্ভার। বিরাট পরেছিলেন আইভরিরঙা র-সিল্কের শেরওয়ানি, যার উপর বেনারসির কাজ। সঙ্গে সিগনেচার হাউজ বোতাম। সাজগোজের ভার ছিল বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর হাতে।
Advertisement
আলিয়া অল রুফাই:
মুগ্ধতা আর আভিজাত্যে ভরপুর ছিলেন অনুষ্কা আর বিরাট। তাঁদেরকে আরও সুন্দর করে তুলেছিলেন এই সেলিব্রিটি স্টাইলিশ আলিয়া।

গ্যাব্রিয়েল জর্জিউ
মাথার চুল থেকে পায়ের আঙুল...নিখুঁত ছিল সবটাই। এমনকী ততটাই চোখ টেনেছিল নববধূর চুলের ফুলটুকুও। গোলাপি-সাদা শেডের দুর্দান্ত হাইড্র্যানজিয়াস ফুলে খোপা সাজিয়েছিলেন অনুষ্কা। তাঁর হেয়ারস্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন গ্যাব্রিয়েল জর্জিউ।

পুনীত সাইনি:
মেকআপের কথা ভুললে চলবে না। সিম্পল কিন্তু যথাযথ ছিল দু’জনেরই মেকআপ। সাজিয়ে তুলেছিলেন অনুষ্কার দীর্ঘদিনের বন্ধু, বিখ্যাত মেকআপম্যান পুনীত সাইনি।

ওয়েডিং ফিল্মার:
বিয়ের মুহূর্তগুলো সচলভাবে বন্দী করে রেখেছে ওয়েডিং ফিল্মার।

রিতু ডালমিয়া:
পঞ্জাবী বিয়েতে জোরদার খানাপিনা হবে না, তাও কী হয়? কেটারিংয়ের দায়িত্বে ছিলেন দিল্লির বিখ্যাত সেফ রিতু ডালমিয়া।

নিরাপত্তা:
পিছন থেকে অবশ্য আসল তাসটি খেলেছেন নিরাপত্তারক্ষীরা। নিশ্ছিদ্র নিরাপত্তায় মোড়া ছিল তাস্কানির বুর্গ ফিনোচ্চিয়েতো।