×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৯ জুলাই ২০২১ ই-পেপার

বিনোদন

অর্জুন-মালাইকা না মানলেও তাঁদের সম্পর্কের প্রমাণ এই ছবিগুলি

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ ডিসেম্বর ২০১৮ ১০:৫০
মালাইকা অরোরা এবং অর্জুন কপূর। পরস্পরের প্রিয় বন্ধু। এমনটাই তাঁরা বলে থাকেন। অর্জুন সম্প্রতি জানিয়েছেন, তিনি আর সিঙ্গল নয়। কিন্তু দু’জনের কেউই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু শুধুই কি বন্ধু? বেশ কিছু ছবি কিন্তু অন্য কথাই বলছে।

অর্জুন কপূরের সঙ্গে মালাইকা অরোরা হাত ধরে ঘুরছেন মুম্বইয়ে। বছর খানেক আগে ভাইরাল হয় এই ছবি। তারপর শোনা যায় আরবাজ খানের সঙ্গে মালাইকার সম্পর্কে ফাটলের কথা।
Advertisement
এর পর তাঁদের দেখা যায় একটি বিখ্যাত বিপণীর ফ্যাশন উইকে। পরস্পরের পাশেই বসেছিলেন দু’জনে, বেশ ঘনিষ্ঠভাবেই।

প্রায় এক বছর আগে বিক্রম ফডনিস মাহুরতের পার্টিতে এক সঙ্গেই গিয়েছিলেন দু’জনে। আরবাজ খানের ভাই সোহেল আসার ঠিক আগেই পার্টি থেকে বেরিয়ে যান অর্জুন।
Advertisement
সোনাক্ষী সিন‌্হার সঙ্গে অর্জুন কপূরের সম্পর্কের গুঞ্জন ছিল। কিন্তু তাতে চিড় ধরে। ‘নাচ বালিয়ে’-তে তখন সোনাক্ষীর বদলে বিচারক হয়ে আসেন মালাইকা অরোরা।

অপর একটি রিয়্যালিটি শোয়ে প্রতিযোগীর সঙ্গে পা মেলাতে যাচ্ছিলেন মালাইকা, তখন অর্জুন এসে মালাইকার হাত ধরে নিয়ে যান মঞ্চে। পাশেও বসতেন সব সময়।

মাঝরাতে অর্জুন কপূরকে মালাইকার বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছে বহু বার। কর্ণ জোহরের বাড়িতেও রাতভর পার্টিতে দেখা গিয়েছে দু’জনকেই।

দু’জনেই আরবাজ খানের অপর ভাই সলমন খানকে এড়িয়ে চলেছেন বলা যায়। কোনও অনুষ্ঠানে সলমন আসার আগেই তাঁরা বেরিয়ে গিয়েছেন বা অনুষ্ঠানটাই এড়িয়ে গিয়েছেন। সম্পর্কের ব্যাপারে যদিও কোনও গুঞ্জনকেই কোনও দিন স্বীকার করেননি তাঁরা।

মালাইকা বারবার বলেছেন, অর্জুন আমার প্রিয় বন্ধু। মিলান বিমানবন্দরেও দু’জনকে পরস্পরের হাত ধরে দেখা গিয়েছিল। কিন্তু অর্জুন এত দিন মুখ খোলেননি। সম্প্রতি অবশ্য অর্জুন জানিয়েছেন, তিনি আর সিঙ্গল নয়।

মালাইকা ও অর্জুনের সম্পর্ক নিশ্চিত করার আরও একটা কারণ হল, মালাইকার গলায় এএম লেখা নতুন লকেট। যদিও তাঁর দাবি, নিজের পদবী ও নামের আদ্যক্ষর এটি।